এফ রহমান বাবু, দিনাজপুর ॥- ফায়ার সার্ভিস বিপদের বন্ধু এ কথা উল্লেখ করে দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেন, অগ্নিকান্ডের ক্ষতি থেকে রক্ষা পেতে ফায়ার সার্ভিসের ভুমিকা অপরিসীম। কাহারোলে অগ্নিকান্ডের ঘটনা ঘটলে এখন আর দিনাজপুর ফায়ার সার্ভিসের অপেক্ষা করতে হবে না। আগামী ৬ মাসের মধ্যে কাহারোলবাসীর বহুল প্রত্যাশিত ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন তার কার্যক্রম শুরু  করবে।

২৮ ডিসেম্বর রোববার সন্ধ্যায় দিনাজপুরের কাহারোল উপজেলায় ১ কোটি ৬১ লাখ টাকা ব্যয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশন এর ৩ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি এসব কথা বলেন।

DSC_0055 copyতিনি আরো বলেন,আজ বীরগঞ্জের মত কাহারোলে আরেকটি ফায়ার সার্ভিসের ভিত্তি প্রস্তর উদ্বোধন করা হলো যা সম্ভব হয়েছে বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারনে।

কাহারোল উপজেলা নির্বাহী অফিসার রবিউল ফয়সাল এর সভাপতিত্বে জনসভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রংপুর বিভাগের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উপ-পরিচালক সমরেন্দ্রনাথ বিশ্বাস, দিনাজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারি পরিচালক মোঃ লিয়াকত আলী, উপজেলা পরিষদের চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক ও সাধারন সম্পাদক মোঃ হাফিজুল ইসলাম চৌধুরী, ৬ নং ইউপি চেয়ারম্যান মোঃ আতাউর রহমান বাবলু, ২ নং ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, ৫ নং ইউপি চেয়ারম্যান মোঃ নাসিরুল ইসলাম, ১ নং ইউপি চেয়ারম্যান বিশ্বজিৎ কুমার রায়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আসিফ রেজা রুবেল, সাধারন সম্পাদক মোঃ আব্দুল লতিফ ও পল্লী বিদ্যুৎ সমিতি-১ এলাকার পরিচালক আলহাজ্ব মোঃ মাজেদুর রহমান (খোকন) প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন কাহারোল উপজেলা যুবলীগের অন্যতম নেতা ও ৬ নং ইউনিয়নের ইউপি সদস্য মোঃ আজিজুল ইসলাম।

এর আগে কাহারোল উপজেলা পরিষদ অডিটোরিয়ামে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাহারোল শাখার ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য