কাশী কুমার দাস ॥ রোববার এই প্রথম বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি দিনাজপুর জেলা শাখার ত্রিবার্ষীক নির্বাচনে দিনাজপুর সদর উপজেলার ৩নং ফাজিলপুর ইউনিয়নের সচিব একেএম হাসান নুর জামান ৫৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন।

তার প্রতিদ্বন্ধি প্রার্থী বিজয় কুমার অধিকারী ৩৭ ভোট পেয়েছেন। সাধারণ সম্পাদক পদে বিরল উপজেলার ১নং আজিমপুর ইউনিয়নের সচিব মোঃ মোকাররম হোসেন ৫৬ ভোট পেয়ে সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন। তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ আনোয়ার সাদাত বাদশা ৩৮ ভোট পেয়েছেন।

অর্থ সম্পাদক পদে বিরামপুর ইউজেলার ৪নং দিওর ইউনিয়নের সচিব মোঃ মিজানুর রহমান ৬৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।  তার প্রতিদ্বন্ধি প্রার্থী মোঃ আবু তাহের সরকার ৩০ ভোট পেয়েছেন। সাংগঠনিক সম্পাদক পদে নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউনিয়ন পরিষদের সচিব মোঃ মোস্তফা জামান ৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

তার নিকটতম প্রার্থী মোঃ ইয়াকুব আলী ২১ ভোট পেয়েছেন। প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন মোঃ মোফাজ্জল হোসেন। সহকারী হিসেবে ছিলেন সম্ভু নাথ ঘোষ এবং প্রিজাইডিং অফিসার হিসেবে ছিলেন মোঃ দবিরুল ইসলাম। উল্লেখ্য দিনাজপুর সদর সহ ১৩ উপজেলার ১০২টি ইউনিয়ন পরিষদের সচিবরা এই প্রথম বারের মত ব্যালটের মাধ্যমে তাদের নেতা নির্বাচিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য