কাশী কুমার দাস ॥ শনিবার বড়ময়দানে জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড এর বাস্তবায়নে ইয়াং টাইগার্স অনুর্ধ্ব-১৬ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা ২০১৪-১৫ উদ্বোধন হয়।

জেলা ক্রীড়া সংস্থা দিনাজপুর এর সহ-সভাপতি মোকাদ্দেক আনোয়ার ওয়ান্ডার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার ও ক্রীড়া সংগঠক মোঃ মতিউর রহমান মতি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক ক্রিকেটার সুহৃদ সরকার ও ঝন্টু রাম সাউ। স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সুবত মজুমদার ডলার। এসময় উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আসলাম হোসেন, সদস্য সৈয়দ আজাদুর রহমান বিপু ও আল মামুন।

বক্তারা বলেন, একজন বড় ক্রিকেটার হতে হলে অনুশীলন খুবই প্রয়োজন। এখন থেকে এই অনুশীলনে মনোযোগ দিতে পারলে একদিন এই খেলোয়াড়রা জাতীয় পর্যায়ে খেলবে। জেলার ও দেশের নাম উজ্জ্বল করবে। বাংলাদেশ এখন ক্রিকেটে এগিয়ে যাচ্ছে। আমরা চাই আমাদের খেলোয়াড়রা দেশে বিদেশে খেলে সুনাম অর্জন করুক।

উল্লেখ্য উক্ত প্রতিযোগিতায় রংপুর বিভাগের ৪টি দল (বি গ্র“প) পঞ্চগড়, নীলফামারী, লালমুনিরহাট ও ঠাকুরগাঁও জেলার অনুর্ধ্ব-১৬ অংশগ্রহণ করছে।

 



মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য