রতন সিং, দিনাজপুর থেকে ॥ দিনাজপুর শহরে সাড়ে ৪ বছর বয়সের ১ শিশুকে ধর্ষণ করার অভিযোগে থানায় মামলা দায়ের এবং ধর্ষককে পুলিশ গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

দিনাজপুর কোতয়ালী থানার অফিসার্স ইনচার্জ একেএম খালেকুজ্জামান জানান, এই চাঞ্চল্যকর ঘটনা মামলা দায়েরের পর রোববার ভোরে পুলিশ অভিযান চালিয়ে শহরের নিমনগর বাসস্ট্যান্ড সংলগ্ন রেল লাইন পার থেকে ধর্ষক সোহাদ (১৮)কে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত সোহাগ ওই এলাকার আনসার আলীর পুত্র। গত ১২ ডিসেম্বর বিকেল ৫টায় শহরের নিমনগর বাসস্ট্যান্ড সংলগ্ন লাইন পার এলাকার বাসিন্দা শাহ আলমের সাড়ে ৪ বছর বয়সের শিশু কন্যাকে চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ধর্ষক সোহাগ তাকে ধর্ষন করে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে পালিয়ে যায়।

ঘটনার পর ওই শিশুকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। গত শনিবার দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে গাইনী বিভাগের চিকিৎসা বোর্ড পরীক্ষা করে ওই শিশুর শরীরে ধর্ষণের আলামত পায়।

এরপর দিমেক হাসপাতাল থেকে কোতয়ালী থানায় আইন গত ব্যবস্থা গ্রহণের জন্য পত্র প্রেরণ করা হয়। পুলিশ গত শনিবার রাত সাড়ে ১২টায় শিশুর পিতা শাহ আলম বাদী হয়ে ধর্ষক সোহাগকে আসামী করে নারী শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

রোববার ভোরে সোহাগকে গ্রেফতার করা হয়। বিকেলে পুলিশ সোহাগকে আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৫ দিনের রিমান্ডের আবেদন করে। বিচারক সদর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট তৌহিদুল ইসলাম চৌধুরী আজ সোমবার রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য