BNP 1একরামুল হক বেলাল,পার্বতীপুরঃ পার্বতীপুর উপজেলা পরিষদ নির্বাচনের তফশীল ঘোষনা করা না হলেও বিএনপি ও আওয়ামীলীগ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে তাদের দলীয় একক প্রার্থী চুড়ান্ত করেছে। উপজেলায় ইতিমধ্যেই নিজ নিজ দলের সমর্থকরা হাট-বাজারে রেষ্টুরেন্ট ও ‘চা’ ষ্টলে নির্বাচন নিয়ে রাজনৈতিক তর্ক-বির্তকে জড়িয়ে পড়েছেন যার যার পছন্দের প্রার্থীদের নিয়ে। সেই সঙ্গে সৎ, যোগ্য ও শিক্ষিত প্রার্থীদের নিয়ে চলছে চুলচেড়া বিশ্লেষন।

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় পার্বতীপুর পৌর অডিটরিয়ামে বিএনপি’র এক সভায় বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সাংসদ ও পার্বতীপুর উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব এজেডএম রেজওয়ানুল হক ১০জন প্রার্থীর মধ্যে ১৯ দলের  প্রার্থী হিসাবে আনুষ্টানিকভাবে নাম ঘোষনা করেন। তারা হলেন উপজেলা চেয়ারম্যান পদে দিনাজপুর জেলার সাবেক শ্রেষ্ট চেয়ারম্যান ও পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম শাহ্, ভাইস চেয়ারম্যান পদে উপজেলা জামায়াতের আমীর আলহাজ্ব মোহাম্মাদ আনোয়ার হোসেন ও দিনাজপুর জেলা মহিলাদলের যুগ্ন আহবায়ীকা ও পার্বতীপুর উপজেলা মহিলাদলের সাধারন সম্পাদিকা শহিদা খাতুন শাহীকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী চুড়ান্ত করা হয়েছে। জাতীয় পাটির পক্ষ থেকে উপজেলা জাতীয় পাটির কোন প্রার্থী চুড়ান্ত করা হয়নি।

অপরদিকে পার্বতীপুরে আর্দশ্য কলেজে উপজেলা আওয়ামীলীগের এক সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী মোস্তাফিজার রহমান ফিজার এমপি উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সভাপতি ও বর্তমান উপজেলা চেয়ারম্যান হাফিজুল ইসলাম,ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও বর্তমান ভাইস চেয়ারম্যান রেজাউল করিম, মহিলা ভাইস চেয়ারম্যান পদে বর্তমান ভাইস চেয়ারম্যান লতিফা বেগমকে প্রার্থী ঘোষনা করা হয়েছে। পার্বতীপুর উপজেলা পরিষদে আগামী নির্বাচনকে কেন্দ্র করে আ’লীগ ও বিএনপি’র মনোনীত প্রার্থী নিয়ে ইতিমধ্যেই বিভিন্ন দলের সমর্থকরা বিভিন্ন হাট-বাজারে রেষ্টুরেন্ট ও ‘চা’ ষ্টলে নির্বাচন নিয়ে রাজনৈতিক তর্কে জড়িয়ে পড়েছেন যার যার পছন্দের প্রার্থীদের নিয়ে। সেই সঙ্গে সৎ,যোগ্য ও শিক্ষিত প্রার্থীদের নিয়ে চলছে চুলচেড়া বিশ্লেষন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য