নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে এম রুহুল আমিন প্রধান : “জ্বলছে আলো চলছে দেশ, এগিয়ে যাচ্ছে বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে  রেখে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিনাজপুর পল্লী বিদ্যুত সমিতি-২ জাতীয় বিদ্যুৎ সপ্তাহ পালন করেছে।

বিদ্যুৎ সপ্তাহ উপলক্ষ্যে গতকাল রোববার সকাল ১০ টায় বিরামপুর পাইলট স্কুল মাঠ থেকে সমিতির মহা ব্যবস্থাপক প্রকৌশলী আব্দুর রাজ্জাকের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী  শহর প্রদক্ষিণ করে।

র‌্যালী শেষে  সমিতির কার্যালয়ের  সভাকক্ষে পার্বতীপুর আঞ্চলিক কার্যালয়ের ব্যবস্থাপক মোঃ আশরাফুল ইসলামের সঞ্চালনায় মহাব্যবস্থাপক আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিরামপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবির। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বিরামপুর পৌর সভার সাবেক মেয়র মোঃ আক্কাস আলী, পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান, সমিতির সহ-সভাপতি মামনুর রশিদ।

প্রধান অতিথি পারভেজ কবির গ্রাহকদের কোন প্রকার হয়ারানী না করে সেবা প্রদানের জন্য পল্লী বিদ্যুতের কর্মকর্তা-কর্মচারীদের প্রতি আহবান জানান।

মহাব্যবস্থাপক আব্দুর রাজ্জাক বলেন, বর্তমানে পল্লী বিদ্যুৎ সমিতি-২ কার্যালয়কে দালাল ও ঘুষ-দুনীতি মুক্ত করে গ্রাহকদের হয়রানী না করে সঠিক ভাবে সেবা  দেয়ার লক্ষ্যে তিনি কাজ করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য