parbatipur (Dinajpur) Photo19-11-14 (2)মোঃ মিলন পারভেজ, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ দীর্ঘ ৬ মাস পর পার্বতীপুরের শিকল বাঁধা মেরিনা এখন মুক্ত। দৈনিক সমকাল, দৈনিক বায়ান্ন আলো ও ওয়েব পোর্টার দিনাজপুর নিউজ অনলাইন পত্রিকায় সংবাদ প্রকাশের পর গতকাল সোমবার পার্বতীপুর রেলওয়ে থানা পুলিশ ছুটে যায় মেরিনার বাড়িতে।

শহরের নিউকলনী থেকে মেরিনাকে শিকল থেকে মুক্ত করার পর নিয়ে যাওয়া হয় উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে। সেখানে ওই গৃহবধুকে তার ভাই রেল কর্মচারী আল-আমিনের হেফাজতে দেওয়া হয়।

এব্যাপারে পার্বতীপুর রেলওয়ে থানার (ওসি) একে এম লুৎফর রহমান বলেন, সংবাদ পড়ে তিনি গৃহবধুকে উদ্ধারের পদক্ষেপ গ্রহন করেন। গতকাল সোমবার সকাল ১০টায় মেরিনাকে শিকলে বন্দি অবস্থা থেকে মুক্ত করেন তিনি। পরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাহেনুল ইসলামের কার্যালয়ে নেওয়া হয় মেরিনাকে।

উপজেলা নির্বাহী অফিসার গৃহবধুর স্বামী আলী হোসেনের উপস্থিতিতে মেরিনাকে তার ভাই আল-আমিনের হেফাজতে চিকিৎসার জন্য নির্দেশ দেন। মেরিনাকে প্রথমে উপজেলা হাসপাতাল পরে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

উল্লেখ্য, গত ৬ নভেম্বর দৈনিক বায়ান্নর আলোর শেষের পাতায় ও গতকাল রোববার সমকালের ১৯ পাতায় “শিকল বন্দি মেরিনার জীবন” শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য