HSTUরতন সিং, দিনাজপুর থেকে ॥ অনিবার্য কারণবশত হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ২০১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষের পূর্বনির্ধারিত ২ ও ৩ নভেম্বরের সব ইউনিটের ভর্তি পরীক্ষার তারিখ পরিবর্তন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ বিভাগ সূত্রে জানা যায়, নতুন সময়সূচিতে ২ নভেম্বরের ‘সি’ ইউনিট (বাণিজ্য) ও ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা ৬ নভেম্বরে এবং ৩ নভেম্বরের ‘এফ’ ইউনিট ও ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) ভর্তি পরীক্ষা ৭ নভেম্বর অনুষ্ঠিত হবে। ৪ নভেম্বর বুধবারের সকাল সাড়ে ৯ টা থেকে বেলা ১১ টার ‘এ’ ইউনিটের (রোল নং ১০০০০১ থেকে ১০৬০০০ পর্যন্ত) ভর্তি পরীক্ষা দুপুর ১২ টা থেকে দুপুর দেড় টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। এছাড়া ৪ ও ৫ নভেম্বরের অন্যান্য ভর্তি পরীক্ষা পূর্ব ঘোষিত সময় অনুযায়ী যথাসময়ে অনুষ্ঠিত হবে এবং পরীক্ষার কেন্দ্র ও আসন বিন্যাস অপরিবর্তিত থাকবে।

বৃহস্পতিবার সকালে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর মো. রুহুল আমিনের সভাপতিত্বে ভর্তি পরীক্ষা কমিটির এক জরুরী সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য ও আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd-এ পাওয়া যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য