HSTUহাবিপ্রবি প্রতিনিধিঃ হরতালের মধ্যেও হাজী মোহম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৫ শিক্ষাবর্ষের ১ম বর্ষের ভর্তি পরীক্ষা সময়সূচি অনুযায়ি ২ থেকে ৫ নভেম্বর যথারীতি অনুষ্ঠিত হবে। হরতালের কারণে কোন পরীক্ষা পেছানো হবে না। ভর্তি পরীক্ষার সব ইউনিটের পরীক্ষা পূর্ব ঘোষিত সময়সূচী অনুযায়ী অনুষ্ঠিত হবে এবং আসন বিন্যাসও অপরিবর্তিত থাকবে। ভর্তিচ্ছুদের যথাসময়ে উপস্থিত হয়ে পরীক্ষায় অংশগ্রহণের জন্য বলা হচ্ছে। বুধবার ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

ভর্তি পরীক্ষার সময়সূচী  হলো- ২ নভেম্বর রবিবার সকাল ৯.৩০টা থেকে ১১টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকাল ৩টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত ‘ই’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৩ নভেম্বর সোমবার সকাল ৯.৩০টা থেকে ১১টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। একই দিনে বিকাল ৩টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৪ নভেম্বর মঙ্গলবার সকাল ৯.৩০টা থেকে ১১টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০০০০১ থেকে ১০৬০০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকাল ৩টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত ‘এ’ ইউনিটের রোল নং ১০৬০০১ থেকে ১১২২৯৯ পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে।

৫ নভেম্বর বুধবার সকাল ৯.৩০টা থেকে ১১টা পর্যন্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টা থেকে দুপুর ১:৩০টায় ‘বি’ ইউনিটের রোল নং ২০০০০১ থেকে ২০৬০০০ পর্যন্ত এবং বিকাল ৩টা থেকে বিকাল ৪:৩০টা পর্যন্ত রোল নং ২০৬০০১ থেকে ২১২১০০ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

বিস্তারিত আসন বিন্যাস বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd-এ পাওয়া যাচ্ছে।

উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ে ২০১৫ শিক্ষাবর্ষে অনার্স ১ম বর্ষের ভর্তি পরীক্ষায় ১৭৬০ আসনের বিপরীতে ৫৭ হাজার ৩’শ ৭৬জন শিক্ষার্থী বিভিন্ন অনুষদে ভর্তির জন্য আবেদন করেছে। এবার প্রতি আসনের বিপরীতে ৩৩জন শিক্ষার্থী প্রতিযোগিতা করছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য