shraddha-kapoor- 01অভিনয়, কি গান কোনোটাতেই কমতি নেই বলিউড তারকা শ্রদ্ধা কাপুরের। ভক্তদের কাছে খুবি প্রিয় এই অভিনেত্রী। কি তার রহস্য। তাই তুলে ধরা হলো পাঠকদের জন্য:

নিজের কথা
কাশ্মির সংকট নিয়ে নির্মিত ছবি ‘হায়দার’ এ অভিনয় করার পর থেকেই একের পর এক অভিনন্দন বার্তায় সিক্ত হচ্ছেন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সবার মুখে মুখে তার অভিনয়ের প্রশংসা। ভক্তরা এখন জানতে চাচ্ছে তিনি কোথায় যান, কী করেন। ভক্তদের সঙ্গে কথা বলার বিষয়টাতে খুবি আন্তরিক শ্রদ্ধা। তাদের অনুভূতিকে শ্রদ্ধা করেন তিনি। শ্রদ্ধা মনে করেন ভক্তদের জন্য অভিনেতা-অভিনেত্রীদের এত সুনাম তৈরি হয়। তিনি মনে করেন, ভক্তরা প্রতিদিনের জীবনের একটা অংশ। ভক্তরা কাছে এলে তাদের সময় দিতেও অ পত্তি নেই শ্রদ্ধার।

প্রথমে পরিবার
শত ব্যস্ততার মধ্যেও পরিবারের সঙ্গে সময় কাটান শ্রদ্ধা। প্রতিটা উৎসব ভাগ করে নেন পরিবারের সঙ্গে। বাগানে দারুণ আগ্রহী শ্রদ্ধা, পরিবারের একটা সময় কাটে এই বাগানে সংসারি করে। প্রিয় ফুলের তালিকায় রয়েছে গোলাপ, বাগান বিলাস। ব্যক্তিগত কোনো কাজ অথবা অভিনয়ের জন্য বাইরে গেলেও বাগানে যতেœ যেন কমতি না হয় বাড়ির কর্মচারীদের নির্দেশনাও দিয়ে যান তিনি।

ভক্তদের বন্ধু
ভক্তদের প্রতি খুবই বন্ধু ভাবাপন্ন শ্রদ্ধা। নিজের হাতে অটোগ্রাফ দিতে কখনো ভুল করেন না, এমনকি কেউ ছবি তোলতে আবদার করলে তাও রাখেন তিনি। শ্রদ্ধা জানেন তার ভক্তরা তাকে নিয়ে কি ভাবে এবং তাদের প্রত্যাশা কী। আর সে অনুযায়ী আচরণও করেন তিনি। সম্প্রতি শুটিং এর জন্য একটি হোটেলে অবস্থান নেন শ্রদ্ধা। এসময় তার সঙ্গে সাক্ষাতের আবদার করে এক দম্পতি। দম্পতির মনে শংকা ছিল সাক্ষাতে কী আচরণ করবেন শ্রদ্ধা। কিন্তু শ্র্রদ্ধা তাদের সাক্ষাত দিলে তাদের সে ধারণা পুরোটা উল্টে যায়। অভিনেত্রীর আতিথেয়তায় মুগ্ধ দম্পতি।

ছবিতে সাফল্য
ছবিকে হিট করতে কিভাবে অভিনয় করতে হয় তা জানেন শ্রদ্ধা। ‘আশিকি-২’,‘এক ভিলিয়েন’ ছবিতে অভিনয় করে রীতিমত ভক্তদের মধ্যে সাড়া ফেলে দিয়েছেন তিনি। ছবিগুলো বক্স অফিসে নাড়া দেয়। বিশেষ করে কাশ্মির সংকট নিয়ে করা ছবি ‘হাযদার’ এ সাংবাদিক চরিত্রে অভিনয় করে প্রশংসা কোড়ান সব মহলের। যারাই ছবিটি দেখেছে তারাই প্রশংসা করতে ভুলেনি শ্রদ্ধার।

বড় অভিনেতাদের উৎসাহ
তারকা অভিনেতা অমিতাভে বচ্চনের সঙ্গে অভিনয়ের মাধ্যমে যাত্রা শুরু করেন শ্রদ্ধা। আর এ অভিনেতাকে পাশে পেয়ে দারুণ গর্বিত তিনি। তার ‘হায়দার’ ছবির অভিনয়ের প্রশংসা করে অমিতাভ বলেন, ‘‘শ্রদ্ধার প্রশংসার জন্য ‘হায়দার’ ছবিটি অন্যতম।’’
এদিকে মেযের প্রশংসায় মুগ্ধ বাবা শক্তি কাপুর। তিনি বলেন, ‘‘আমার চেয়েও ভালো অভিনেতা শ্রদ্ধা। যখন তার কোনো সমস্যা হবে আমি তা সংশোধন করে দেব।– টাইমস অব ইন্ডিয়া।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য