Jagpa Michil Pic Dinajpurমাহবুবুল হক খান, দিনাজপুর প্রতিনিধি ॥ ২০ দলীয় জোট নেতা ও জাগপা সভাপতি শফিউল আলম প্রধান বলেছেন, খাসলতের দিক থেকে আওয়ামী লীগ বরাবরই সন্ত্রাসী সংগঠন। আর শেখ হাসিনা হচ্ছেন সন্ত্রাসের জননী। প্রতিষ্ঠাতা হলেও সন্ত্রাস কবলিত আওয়ামী লীগে মাওলানা ভাসানী থাকতে পারেননি। প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সামছুল হককে তারা পাগল বানিয়েছে। ৭১-৭৫ এ সিরাজ সিকদারসহ ৩০ হাজার দেশপ্রেমিককে নৃশংসভাবে হত্যা করেছে। বিপদগামী বাম-জঙ্গীদের নিয়ে আওয়ামী লীগ যখনই গদিতে বসেছে- তখনই তারা জনগনের ঘুম হারাম করে দিয়েছে। গতকাল বৃহস্পতিবার বেগম খালেদা জিয়ার নীলফামারী জনসভা সফল করার লক্ষ্যে দিনাজপুর শহরে মিছিল পূর্বক সমাবেশে শফিউল আলম প্রধান বক্তব্য এসব কথা বলেন।

প্রধান বলেন, সম্প্রতি আওয়ামী জামানায় আলেম-ওলামা,পীর-মাশায়েক, মুসলিম-হিন্দু, বৌদ্ধ-খ্রিস্টানদের খুনে দেশের মাটি লাল হয়েছে। ওরা ধর্ম মানে না, আইন মানে না। মসজিদ-মন্দির-গীর্জা কোনটাই আজ তাদের হাতে নিরাপদ নয়। কম্বল চুরি, ব্যাংক লুট, বেপরোয়া ঘুষ, দুর্নীতি হচ্ছে তাদের উন্নয়নের ইতিহাস।  দেশের সীমানা ছাড়িয়ে ওরা এখন জঙ্গী ও সন্ত্রাস রপ্তানী শুরু করেছে। পশ্চিম বাঙলার বর্ধমানে রহস্যজনক বোমা বিস্ফোরণের নেপথ্যে কারা-মুখ্য মন্ত্রী মমতা ব্যানার্জী তা ইঙ্গিতেই বলেছেন।

সমাজ দারদের জন্য ইশারায়ই কাফি। শেখ হাসিনাকে ইঙ্গিত করে তিনি বলেন, সুতরাং ‘কার নিন্দা করো তুমি, কারে তুমি দূষো’ দেশনেত্রী বেগম  খালেদা জিয়ার নেতৃত্বাধীন ২০ দলীয় জোট সন্ত্রাস ও দেশ বিক্রির রাজনীতি করে না, রাজনীতি কখনো করে নাই। তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে বৃহত্তর দিনাজপুরে মজলুম জনগনকে আখেরী সংগ্রামের প্রস্তুতি নেবার আহ্বান জানান। তিনি বলেন, দাবী না মানলে ভোট-ভাত ও আজাদী রক্ষায় কৃতদাস সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে।

২৩ অক্টোবর নীলফামারীর জনসভার সমর্থনে তিনি গতকাল সকাল ১১টায় ঠাকুরগাঁও পুরাতন বাসস্ট্যান্ড ও বিকালে দিনাজপুর রেলস্টেশন চত্বরে মিছিল পূর্ব পৃথক পৃথক সমাবেশে বক্তব্য রাখেন। দিনাজপুর জেলা জাগপা’র সভাপতি রকিব উদ্দিন চৌধুরী মুন্নার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজাহান খোকনের পরিচালনায় ও ঠাকুরগাঁও জাগপা’র সভাপতি মনসুর আলী জয়ের সভাপতিত্বে ও যুব জাগপা নেতা শাহজাহান সিরাজের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন জাগপা’র কেন্দ্রীয় সহ-সভাপতি খন্দকার আবিদুর রহমান, ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহ-সভাপতি মির্জা ফয়সাল আমীন ও গোলাম সারোয়ার রঞ্জু, জেলা জামায়াতের সেক্রেটারী মোঃ বেলাল উদ্দিন, জেলা ন্যাপের সভাপতি মঞ্জুর আলম, বিএনপি নেতা আমিনুল ইসলাম মুন্না, যুব জাগপা কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য