IMG_2884 copyবীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধিঃ বীরগঞ্জে গতকাল বিকেলে পৌরসভা ক্রিকেট লীগের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরন অনুষ্ঠিত হয়েছে।

বীরগঞ্জ পাইলট উচ্চ বিদ্যালয়ের বিভিন্ন ব্যাজের এস,এস,সি পরীক্ষার্থীদের দ্বারা গঠিত ৮টি দল নিয়ে গত ২৯শে সেপ্টেম্বর বীরগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে ”স্বপ্ন ঘুড়ি” (এস,এস,সি ব্যাজ-২০০৭) এবং ”রংধনু’’(এস,এস,সি ব্যাজ-২০০৮)এর আয়োজনে ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সহযোগিতায় পৌরসভা ক্রিকেট লীগের উদ্বোধন করা হয়।

”স্বপ্ন ঘুড়ি” (এস,এস,সি ব্যাজ-২০০৭) এবং এস,এস,সি ব্যাজ-২০০৯ এর মাঝে ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরনী অনুষ্ঠিত হয়। বিশিষ্ট ব্যাবসায়ী ও আফতাব উদ্দিন ফাউন্ডেশনের পরিচালক শাহাদাৎ হোসাইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির সভাপতি মোঃ আনোয়ার পারভেজ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকাস্থ বীরগঞ্জ সমিতির কোষাধ্যক্ষ মোঃ নুরুল হক বাবু, সদস্য আবু হুসাইন বিপু, মোঃ রোকনুজ্জামান বিপ্লব, মোঃ রাশেদ আলী টেটন প্রমুখ।

লীগ পরিচালনা করে যথাক্রমে মোঃ ওয়ারিজ-উল অলি,বেনজামিন পেরেরা অভিরায়, তন্ময় সরকার তনু,মোঃ ফজলে রাব্বি। খেলায় ”স্বপ্ন ঘুড়ি” (এস,এস,সি ব্যাজ-২০০৭) ৬ উইকেটে জয়ি হয়। ম্যান অফ দা ম্যাচ ও ম্যান অফ দা টুর্নামেন্ট নির্বাচিত হয় মোঃ সাদ্দাম হোসেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য