Babu-1এফ রহমান বাবুঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেছেন ভারতের সাথে আমাদের সম্পর্ক আছে বলে তাদের দাসত্ব মেনে নেব না। আমাদের স্বার্থ আমরা আদায় করে আনবো। বিএনপিসহ যে সকল স্বাধীনতা বিরোধী অপশক্তি দেশকে  এগিয়ে নিতে যেতে বাধা দেবে তাদের রাজনৈতিক ভাবে মোকাবেলা করা হবে। তিনি আরও বলেন আমাদের বিরুদ্ধে বলা হতো আমরা ভারতের দালাল।

কিন্তু এই শেখ হাসিনা ভারতের বিরুদ্ধে মামলা করে সমুদ্র সীমার জয় করেছে। ফারাক্কাবাদ চুক্তি করেছে তিস্তা চুক্তির বিষয়ে পদক্ষেপ ও তিনিই নিয়েছেন। ভারতের সঙ্গে বন্ধুত্ব সুলভ আচরণের মাধ্যমে যে বিষয়গুলোর সমাধান হয়নি। আন্তর্জাতিক আদালতের মাধ্যমে তার সমাধান করা হয়েছে।

গতকাল দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ৪নং পাল্টাপুর ইউনিয়নের ছয়ঘটি গ্রামের বিদ্যুতায়ন শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল একথা বলেন।

দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালক আইয়ুবুল ইসলাম মিন্টুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর পল্লী বিদ্যুৎ সমিতি জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, দিনাজপুর বিদ্যুৎ সমিতির বীরগঞ্জ জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মোঃ শাহীন চৌধুরী, ৪নং পাল্টাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক চেয়ারম্যান ও সভাপতি আব্দুর রহমান, ৪নং পাল্টাপুর ইউনিয়ন চেয়ারম্যান সুরেন্দ্র নাথ রায় (কোকিল বাবু), ৪নং পাল্টাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন কাহারোল উপজেলার স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসিফ রেজা রুবেল, বীরগঞ্জ পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের অন্যতম নেতা ইয়াসিন আলী, শামীম প্রমুখ। উক্ত অনুষ্ঠানে একটি ফলক উম্মোচন করে ও সুইস টিপে ২৮ বাড়ীর বিদ্যুতের শুভ উদ্বোধন করেন। এর আগে একই উপজেলার চেঙ্গাই ক্ষেত্র আশ্রায়নের বিদ্যুতায়নের শুভ উদ্বোধন অনুষ্ঠানের একটি ফলক উম্মোচন করেন এবং সুইস টিপে ২১ বাড়ীতে বিদ্যুতের শুভ উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য