APU__Fullbari_(Dinajpur)=Pic__01__02__Dt=20.09.14অমর চাঁদ গুপ্ত অপু, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ দিনাজপুরের ফুলবাড়ী এডিপি’র উদ্যোগে আজ শনিবার স্থানীয় সিদ্দিসী উচ্চ বিদ্যালয় চত্বরে তৃণমূল পর্যায়ের নারীদের সংগঠিত করে সর্বক্ষেত্রে নেতৃত্বে আনতে নারী মহাসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মোছা. মাহাফুজা বেগমের সভাপতিত্বে আয়োজিত নারী মহাসমাবেশে প্রধান ও বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে উপজেলার বেতদীঘি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ফুলবাড়ী প্রেসক্লাবের সভাপতি, ইত্তেফাক সংবাদদাতা ও সাপ্তাহিক দেশ মা সম্পাদক প্রভাষক অমর চাঁদ গুপ্ত অপু, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ি এডিপি’র ভারপ্রাপ্ত ম্যানেজার মি. বাদল সাংমা, সংস্থার প্রকল্প কর্মকর্তা ডা. জ্ঞানাত্তোর চাকমা ও শিক্ষক ইয়াকুব আলী। নারী মহাসমাবেশে সহস্রাধিক নারী অংশ নেন।
APU__Fullbari_(Dinajpur)=Pic__01=Dt=20.09.14
ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ফুলবাড়ী এডিপি’র ভারপ্রাপ্ত ম্যানেজার মি. বাদল সাংমা বলেন, ওয়ার্ল্ড ভিশন উপজেলার তৃণমূল পর্যায়ের নারীদের অর্থনৈতিক, সামাজিকসহ সার্বিকভাবে নেতৃত্বদানসহ স্বাবলম্বী করতে জনসংগঠন হিসেবে শুধুমাত্র বেতদীঘি ইউনিয়ন এলাকায় ২৮টি নারী উন্নয়ন দল গঠন করে দীর্ঘ ৬ বছর থেকে তাদেরকে বিভিন্ন পর্যায়ে প্রশিক্ষণ, শিক্ষাদানসহ অক্ষর-জ্ঞান সম্পন্ন করা হয়েছে। বর্তমানে ঐ ২৮টি নারী উন্নয়ন সংগঠনকে একত্রিত করে একটি বৃহত্তর নারীদের জনসংগঠন গড়ে তুলতে এই নারী মহাসমাবেশের আয়োজন করা হয়েছে। নারীরাই তাদের নেতৃত্ব বেছে নেবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য