02 Milom-Shoshiশশীর ভালোবাসা পাবার জন্য পাগল হয়ে যাচ্ছেন অভিনেতা আনিসুর রহমান মিলন। পাঁচ বছর আগে শশী ও মিলনের মধ্যে প্রেম ভালোবাসার গভীর সম্পর্ক ছিলো। কিন্তু কোন এ কারণে তাদেরমধ্যে সেই প্রেম ভালোবাসার অবসান ঘটে। পাঁচ বছর পর হঠাৎ দু’জনের মধ্যে দেখা হলে শশী কোন একজনকে দেখিয়ে বলে যে ‘তিনি আমার স্বামী’। এ কথা শুনেই মিলনের মধ্যে পাগলামী শুরু হয়ে যায়। এগিয়ে যায় নাটকের গল্প। কাজী শাহেদুল ইসলামের রচনায় এমনই এক প্রেমিক পাগলের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘পাগল’। নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমেদ। আসছে ঈদে চ্যানেল নাইনে প্রচারের লক্ষ্যে নাটকটি নির্মিত হয়েছে। শশী ও মিলন এর আগে দুটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন।

একটি কোহিনূর আক্তার সুচন্দার ‘হাজার বছর ধরে’ ও অন্যটি প্রয়াত পরিচালক শফিকুল ইসলাম ভৈরবীর ‘সোঁয়া চান পাখি’।’হাজার বছর ধরে’ ছবিটি মুক্তি পেলেও ‘সোঁয়া চান পাখি’ ছবিটি আদৌ মুক্তি পাবে কিনা এ নিয়ে যথেষ্ট অনিশ্চয়তা দেখা গেছে পরিচালকের মৃত্যুর পর। প্রথমবারের মতো নাটকে জুটিবদ্ধ হয়ে কাজ করা প্রসঙ্গে নাটক ও চলচ্চিত্রাভিনেতা আনিসুর রহমান মিলন বলেন, ‘ শশী এমনই একজন পারফর্মার যাকে পর্দায় এতোটাই প্রাণবন্ত মনে হয় যে তিনি যে চরিত্রে অভিনয় করেন সেই চরিত্রে তিনি মিশে যেতে পারেন। আমাদের এই সময়ে নাটকে যারা ভালো করছেন তাদেরমধ্যে শশী অন্যতম একজন।

তারসঙ্গে পাগল নাটকের কাজটি অনেক ভালো হয়েছে। আশাকরি ভীষণ ভালোলাগবে দর্শকের।’ শারমীন জোহা শশী বলেন, ’ মিলন ভাই খুব সহজ কথায় একজন জাত অভিনেতা। তারসঙ্গে কাজ করতে পারটার আনন্দ এখানেই যে তার কাছ থেকে অনেক কিছু শেখা যায়। একজন আপাদমস্তক অভিনেতা তিনি। আমরা দু’জনেই চেষ্টা করেছ নাটকটি যেন দর্শকের কাছে উপভোগ্য হয়ে উঠে।’ গত মঙ্গলবার রাজধানীর উত্তরার একটি শুটিং হাউজে নাটকটির শুটিং শেষ হয়েছে। এদিকে অভিনেতা আনিসুর রহমান মিলন বর্তমানে চলচ্চিত্রে অভিনয় নিয়েই বেশি ব্যস্ত রয়েছেন। আসছে ৭ নভেম্বর মুক্তি পাবে তার অভিনীত জাকির হোসেন রাজু পরিচালিত ‘অনেক সাধের ময়না’ ছবিটি।

এই ছবিতে তার বিপরীতে রয়েছেন মাহিয়া মাহি। এদিকে শারমীন জোহা শশী এরইমধ্যে মুহাম্মাদ আশিকুর রহমানের নির্দেশনায় নতুন ধারাবাহিক নাটক ‘আকাশ চুরি’ এর কাজ শুরু করেছেন। ঈদের পরপরই নাটকটি প্রচারে আসবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য