05 Priyanka-Chopraফের খোলামেলা আইটেম গান নিয়ে পর্দায় হাজির হচ্ছেন বলিউডের সফল অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। জয়া আক্তার পরিচালিত ‘দিল ধারকানে দো’ ছবিতে দেখা যাবে তার এ গানটি।

জানা গেছে, গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে এ আইটেম গানে ক্যামেরাবন্দি হয়েছেন প্রিয়াংকা। একটি অংশে তার সঙ্গে পারফর্ম করেছেন রণবীর। এটি মূলত একটি নাচনিভর্র আইটেম গান। গানটি নিয়ে দারুণ উত্তেজিত ও আনন্দিত তিনি। কারণ গানটির ভিন্নধর্মী ও বড় আয়োজনের। গানটি গেয়েছেন আকৃতি কাক্কার।

প্রিয়াংকা বলেন, সুপারহিট প্রিয়াংকাকেই এ গানে আবিষ্কার করা যাবে। আমি আসলে গানটির আয়োজন শোনার পরই রাজি হয়ে গেছি। এটি দর্শকদের জন্য চমক হয়েই থাকবে। গানটির কোরিওগ্রাফি করেছেন রেমো। অনেক পরিশ্রম করতে হয়েছে গানটির জন্য। কারণ পুরো গানটি নাচনিভর্র। আশা করছি দর্শকদের ভাল লাগবে।

গত বছর একাধিক সুপারহিট ছবি উপহার দিয়ে বলিউডের অন্যতম সফল অভিনেত্রীতে পরিণত হয়েছেন প্রিয়াংকা। সেই ধারাবাহিকতায় চলতি বছরও তার অভিনীত ‘মেরি কম’ ছবিটি বেশ ভাল ব্যবসা সফলতা পেয়েছে। অনেকেই বলেছেন, এ ছবিতে একজন বক্সার চরিত্রে অভিনয় করে নিজেকে অভিনেত্রী হিসেবে অন্যরকম উচ্চতায় নিয়ে গেছেন তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য