Arr1মোঃ মীর কাসেম লালু, বীরগঞ্জঃ  বীরগঞ্জে গত সোমবার আদালত ১জন আসামীকে স্কুলছাত্রী ধর্ষন মামলায় জেল হাজতে প্রেরন করেছে ।

আদালত সুত্রে জানা যায়, স্কুলছাত্রী ধর্ষন মামলার পলাতক আসামী মাহাতাবপুর গ্রামের মৃত ইছাহাক আলী সরকারের পুত্র মাহাতব আলী সরকার বুলেট (৩৫) আত্মসর্মপন করে জামিনের আবেদন করেন। বিজ্ঞ বিচারক জামিন আবেদন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরনের আদেশ দেন।

উল্লেখ্য, উপজেলার মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ আমিনা করিম মেমোরিয়াল বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্রী আওলাকুড়ী গ্রামের মৃত আব্দুল্লাহর কন্যা মোছাঃ মাহমুদা খাতুনকে সাজেশন দেওয়ার কথা বলে বিদ্যালয়ের সহকারী শিক্ষক রনজিত কুমার রায় (৪২) নোট দেওয়ার কথা বলে উপজেলার পাল্টাপুর ইউনিয়নের পশ্চিম ভোগডোমা গ্রামের তৈলক্ষ সেনের স্ত্রী ভারতী রানীর বাড়ীতে নিয়ে গিয়ে ঘরে আটকিয়ে ধারাল অস্ত্রে জিম্মি করে জোড় পূূর্বক ধর্ষন  করে।

স্কুল ছাত্রীর মা মতিজা বেওয়া ধর্ষনের ঘটনার বিচার চেয়ে আদালতে অভিযোগ দায়ের করে। আদালতের নিদের্শে থানায় ০৩(০৯)১৪ নং মামলা রেকর্ড করা হয়।

গত ১২ সেপ্টেম্বর রাত সাড়ে ১০টায় ধর্ষণ মামলার প্রধান আসামি রনজিৎ রায়কে পুলিশ বীরগঞ্জ পৌর এলাকা থেকে গ্রেফতার করে। এনিয়ে মোট ২ জনকে  গ্রেফতার করা হলো।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য