07 hrithik-roshanকি করছেন হৃতিক রোশন? কি নিয়ে ব্যস্ত রয়েছেন? খুব শীঘ্রই তিনি আশুতোষ গোয়াড়িকরের নতুন ছবি ‘মোহন যো দারো’-তে একটা ফিজিক্যাল চ্যালেঞ্জ নিতে চলেছেন। এর আগে একাধিকবার হৃতিককে মারাত্মক সমস্ত স্টান্টের কাজ করতে দেখেছি আমরা। ‘ক্রিস’ সিরিজ, ‘ধুম’… কোনটা ছেড়ে কোনটার কথা বলবো। আর কিছুদিন পরেই তো ‘ব্যাং ব্যাং’ মুক্তি পেতে চলেছে। সেখানেও তিনি ফাটিয়ে স্টান্ট করেছেন।

তো সেই স্টান্ট খ্যাত হূতিককে আমরা আরও একবার পেতে চলেছি আশুতোষের ছবিতে। কিন্ত্ত অন্য একটা ব্যাপারও আছে ছবিটায়। এতে পিরিওডিক ছোঁয়া আছে। অভিনয়ের দিকটাও খুব জরুরি। তো সবদিক ভেবেচিন্তে বিশ্বখ্যাত অ্যাকশন কোরিওগ্রাফার গ্লেন বসওয়েলকেই কাজের দায়িত্ব দিতে চলেছেন আশুতোষ।

উল্লেখ্য, ‘ম্যাট্রিক্স’, ‘উলভেরিন’, ‘হবিট’ তো গ্লেনেরই করা কাজ। কিছুদিন আগেই নিউজিল্যান্ডে পিটার জ্যাকসনের ‘হবিট’ ট্রিলজির কাজ শেষ করেছেন গ্লেন। এ বার আশুতোষের ছবির জন্য তিনি চলে এসেছেন মুম্বাই। এই ব্যাপারটা থেকে যেটা স্পষ্ট হয় তা হল, হলিউডে যাঁরা কাজ করছেন তারাও কিন্ত্ত খুব বেশি রকমেরই উৎসাহী হয়ে পড়েছেন বলিউড নিয়েও।

হ্যাঁ, বেশ খানিক অতিরিক্ত রোজগার হচ্ছে ঠিকই, কিন্ত্ত সেটাই বোধহয় সব নয়। মুম্বইয়ে যে নতুন ধারার ছবি তৈরি হচ্ছে, তার সঙ্গে সক্রিয়ভাবে যুক্ত থাকতে চাইছেন তারা। আপাতত, এ ছবিটার কথা যদি ধরা হয় তো বলা যেতেই পারেস আশুতোষ, হতিক, গ্লেন একসঙ্গে কেমন কাজ করেন তা নিয়ে উৎসাহের সঙ্গে তাকিয়ে আছেন সকলেই।- ওয়েবসাইট।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য