Dinajpur-05-09-14------জিন্নাত হোসেন ॥ আওয়ামীলীগ নেতা আগজার আলী বলেছেন, লেখাপড়ার পাশাপাশি খেলা ধূলা, ব্যক্তি জীবন, সমাজ জীবন ও রাষ্ট্রকে আলোকিত করে এবং জাতিকে করে সভ্য। তিনি বলেন, জীবনকে সমৃদ্ধ করতে খেলাধূলার কোন বিকল্প নেই। তিনি সকলের প্রতি বেশী করে লেখা-পড়া ও খেলাধূলার মাধ্যমে জীবনকে প্রতিষ্ঠিত করার আহ্বান জানান।

৫ সেপ্টেম্বর শুক্রবার দিনাজপুর শহরের রাজবাটী ঈদগাহ ময়দানে ২য় ভিশন টুয়েন্টি ওয়ান ফুটবল টুর্ণামেন্ট এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাটী এলাকার প্রবীন আওয়ামীলীগ নেতা মোঃ আজগার আলী এসব কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দেবাশীষ ভট্টাচার্য, বাবু মিহির ঘোষ, পৌর কাউন্সিলর মাহমুদা খাতুন জ্যোস্না।

ভিশন টুয়েন্টি ওয়ান ফুটবল টুর্ণামেন্ট কমিটির আহবায়ক মোঃ রাশেদুল ইসলাম জসিম এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টুর্ণামেন্ট কমিটির য্গ্মু আহবায়ক মোঃ আব্দুল কুদ্দুস, মোঃ বেলাল হোসেন, মোঃ মিনারুল ইসলাম মানিক, সুশান্ত নারায়ন ঘোষ ও মোঃ আবু নোমান। টুর্ণামেন্টে ১৬টি দল অংশগ্রহণ করেছে। উদ্বোধনী খেলায় পূর্ভাষা স্পর্টিং ক্লাব ইয়াং ষ্টার ক্লাবকে ট্রাইবেকারের মাধ্যমে ৫-৪ গোলে পরাজিত করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য