06 Nasimনতুন একটি বিজ্ঞাপন এবং নতুন ধারাবাহিক নাটকে কাজ করলেন অভিনেতা আহসান হাবিব নাসিম। হাসান মোরশেদের নির্দেশনায় ‘প্রাণ শন্পাপড়ি’ বিজ্ঞাপনে এবং সাইফুল ইসলাম মান্নুর রচনা ও পরিচালনায় ধারাবাহিক নাটক ‘চলো হারিয়ে যাই’তে অভিনয় করেছেন নাসিম। নতুন নাটক এবং নতুন বিজ্ঞাপন দুটোই এরইমধ্যে প্রচার শুরু হয়েছে। নাসিমের নতুন বিজ্ঞাপনটিতে তার সহশিল্পী হিসেবে আছেন অভিনেত্রী মৌটুসী বিশ্বাস। বিভিন্ন চ্যানেলে এরইমধ্যে প্রচারের পর থেকে নাসিম বেশ সাড়া পাচ্ছেন। নাসিম বলেন , ’ সবমিলিয়ে বেশ ভালো একটি বিজ্ঞাপন হয়েছে। তাই প্রচারের দু’তিনদিনের মধ্যে ব্যাপক সাড়া পাচ্ছি।
এদিকে এনটিভিতে নিয়মিতভাবে প্রচার হচ্ছে নাসিম অভিনীত নতুন ধারাবাহিক ‘চলো হারিয়ে যাই’। এ নাটকে তিনি একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করছেন। এই নিয়ে তৃতীয়বারের মতো নাসিম কোন নাটকে পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করছেন। আহসান হাবিব নাসিম প্রথম পুলিশ অফিসার হিসেবে কাজ করেন মুরাদ পারভেজের প্রথম ধারাবাহিক নাটক ‘দৌড়’-এ। এরপর তিনি সোহেল আরমানের ‘অর্কিড’ নাটকেও একই চরিত্রে অভিনয় করেছিলেন।
আহসান হাবিব নাসিম অভিনীত ধারাবাহিক নাটক মোহন খান পরিচালিত ‘নীড় খোঁজে গাঙচিল’ এটিএন বাংলায় এবং কায়সার আহমেদ পরিচালিত ‘ঘোমটা’ বাংলাভিশনে নিয়মিতভাবে প্রচার হচ্ছে। নাসিম জানান এরইমধ্যে বেশ কয়েকজন চলচ্চিত্র পরিচালকের সঙ্গেও তার কথা হয়েছে। খুব শিগগিরই তাকে বড় পর্দাতেও কাজ করতে দেখা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য