Babu Pic-28-08-14এফ রহমান বাবুঃ জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেছেন, ভারত সাথে আমাদের সর্ম্পক আছে বলে তাদের দাসত্ব মেনে নেব না। আমাদের স্বার্থ আমরা আদায় করে আনবো। বিএনপিসহ যে সকল স্বাধীনতা বিরোধী অপশত্তি দেশকে এগিয়ে নিয়ে যেতে বাঁধা দেবে তাদের রাজ্নৈতিক ভাবে মোকাবেলা করা হবে। তিনি বলেন আমাদের বিরুদ্ধে বলা হতো আমরা ভারতে দালাল।

কিন্তু এই শেখ হাসিনা ভারতের বিরুদ্ধে মামলা করে সমুদ্র সীমা জয় এনেছে। ফারাক্কা চুক্তি করেছে, তিস্তা চুক্তি বিষয়ে পদক্ষেও তিনিই নিয়েছেন। ভারতের সঙ্গে বন্ধুত্ব সুলভ আচরণের মাধ্যমে যে বিষয়গুলো সমাধান হয়নি আন্তর্জাতিক আদালতের মাধ্যমে তার সমাধান করা হয়েছে।

গতকাল দিনাজপুর বীরগঞ্জ উপজেলার ২ ও ৩নং পলাশবাড়ী ইউনিয়নের ব্রাক্ষ্মনভিটা, নোহাইল গ্রাম  ও অর্জনাহার আশ্রায়ন প্রকল্পের শুভ বিদ্যুতায়নের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

দিনাজপুর পবিস-১ সমিতির বোর্ডের পরিচালক মোঃ বদিউর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দিনাজপুর পবিস এর জেনারেল ম্যানেজার কাজী মোহাম্মদ আলী, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি জাকারিয়া জাকা, বীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক দেবেশ চন্দ্র রায়, বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি শওকত আলী, ৩নং শতগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  মতিয়ার রহমান কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসিফ রেজা রুবেল প্রমুখ।

অনুষ্ঠানে তিনটি গ্রামের শুভ বিদ্যুতায়নের ফলক উম্মোচন করে ও ২৮০ বাড়ীর সুইচ টিপে শুভ বিদ্যুতায়নের উদ্বোধন করেন। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি মনোরঞ্জনশীল গোপালের হাতে ফুলের তোড়া দিয়ে বিভিন্ন দল থেকে আসা শতাধিক নেতাকর্মী আওয়ামীলীগের যোগদান করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য