BGBহাকিমপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত এলাকায় ও হিলি রেলওয়ে ষ্টেশনে রকেট মেইল ট্রেনে বিজিবি অভিযান চালিয়ে ১০ লক্ষ ৪৮ হাজার ৬০ টাকা মূল্যের ভারতীয় মালামাল ও মাদকদ্রব্যসহ ৭ জনকে আটক করেছে।

বিজিবি সেক্টর সূত্রে জানা গেছে, বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল ৯টা পর্যন্ত দিনাজপুরের হাকিমপুর উপজেলার হিলি সীমান্ত এলাকা ও রেলওয়ে ষ্টেশনে অভিযান চালিয়ে ১০ লক্ষ ৪৮ হাজার ৬০ টাকা মূল্যের ভারতীয় পণ্য ও মাদকদ্রব্য উদ্ধার করেছে। উদ্ধারকৃত পণ্যে ও মাদকদ্রব্যের মধ্যে রয়েছে ফেন্সিডিল ১৬৬ বোতল, মদ ১ বোতল, ভারতীয় যৌন উত্তেজক ট্যাবলেট প্রাকটিন ২ হাজার পিস, ট্যাবলেট সিটিম্যাক্স ৬০০টি, জিরা ৭৬০ কেজি, বাইসাইকেল ৬টি, আনার ২৫ কেজি, শাড়ী ৩৫ পিস, আপেল ১৪০ কেজি, শাট পিস ১৩টি, কেরোসিন তেল ৫৭ কেজি, হরলিক্স ৯ প্যাকেট, ৩ হাজার ১৬০ প্যাকেট ভারতীয় চকলেট বোমাসহ বিভিন্ন ষ্টিলের মালামাল।

এসময় মাদকদ্রব্য ও পরিবহনের অভিযোগে চাঁদপুর জেলার দক্ষিণ মতলব উপজেলার নবাবপুর গ্রামের মৃত যোগেশ চক্রবর্তীর পুত্র সুধীংসু চক্রবর্তী (৪৯), কুমিল্লা জেলার বরুড়া উপজেলার দিগল গাঁও গ্রামের রনজিত সরকারের পুত্র উৎপল সরকার (১৯), কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার পিওরপুর গ্রামের কুমত বিশ্বাসে পুত্র সমির বিশ্বাস (২৬), কুমিল্লা জেলার লাকসাম উপজেলার উদরপুর গ্রামের যোগেশ ভৌমিকের পুত্র শিশির ভৌমিক (৩০), কুমিল্লা জেলার উপজেলার বাধন নগর গ্রামের মহানন্দ দাসের পুত্র জনারজ দাস (৩০), দিনাজপুর জেলার সেতাবগঞ্জ উপজেলার ইশানিয়া গ্রামের জোতিন রায়ের পুত্র অতুল রায় (১৯) এবং জেলার পার্বতীপুর উপজেলার ধুপিপাড়া গ্রামের আইয়ুব আলীর পুত্র মোঃ কামরুজ্জামান (১৮)কে আটক করে। এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ও ৪টি বাংলাদেশী সিম উদ্ধার করা হয়। এব্যাপারে বিজিবি’র পক্ষ থেকে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য