আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল, ঠাকুরগাওঃ ঠাকুরগাওয়ের রাণীশংকৈলের উপশহর নেকমরদ চৌরাস্তা মোড় এলাকার ইকবাল আলীর মেয়ে স্কুল শিক্ষিকা লাকী আক্তারের বিরুদ্ধে মাদকের মামলা করেছে ডিবি পুলিশ। ডিবি পুলিশের এস আই রাজেন্দ্রৃ রায় বাদী হয়ে রবিবার সন্ধ্যায় মাদক নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা  করে। মামলা ০৯/১৪।

জানা যায়, রবিবার ভোর ৫টার দিকে ঠাকুরগাও ডিবি পুলিশের এস আই রওশন আরার নেতৃত্ত্বে একটি চৌকস দল নেকমরদ চৌরাস্তা মোড়ের মৃত শামসুল ধোপার ছেলে ইকবালের বাড়িতে অভিযান চালিয়ে ৫’শ গ্রাম গাঁজাসহ তাকে আটক করে। গাঁজা ব্যবসার সাথে পুরোপুরি সম্পৃক্ত থাকায় এব্যাপারে ইকবালের মেয়ে লাকী আক্তার স্বামী মিজানুর, স্ত্রী রোকেয়া ওরফে রেবেকা, ও ইকবালের ছেলে রুবেলকে আসামী করে মামলা করা হয়। আসামী গ্রেফতার’র ব্যাপারে বিলম্ব হওয়ায় এলাকাবাসি ইকবালের স্ত্রী রোকেয়া ও মেয়ে লাকী আক্তারকে গ্রেফতারের জোর দাবী জানায়।

এব্যাপারে ইউপি চেয়ারম্যান এনামুল হক বলেন, ইকবালের স্ত্রী, মেয়ে ও ছেলেরা সবাই গাঁজার বিক্রী করে। এর আগে কয়েক বার তাকে আটকসহ মোবাইল কোর্ট করার পরও সে এ ব্যবসা চালিয়ে যাচ্ছে। জেলা ডিবি ওসি রুহুল আমিন বলেন, মাদকের ব্যাপারে আমার কোন আপোষ নাই। আসামী গ্রেফতারের ব্যাপারে জোর তৎপরতা চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য