Dinajpur pic 18-08-2014জিন্নাত হোসেন, দিনাজপুর।- দিনাজপুরের বিশিষ্ট সাংবাদিক, লেখক ও কলামিষ্ট আজহারুল আজাদ জুয়েলের দুইটি নতুন বইয়ের মুদ্রণ কার্যক্রম শুুুরু হয়েছে। সোমবার গনেশতলাস্থ সান কম্পিউটার এন্ড অফসেট প্রেসে আনুষ্ঠানিকভাবে মুদ্রণ কার্যক্রম উদ্বোধন করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ।

এসময় দিনাজপুর প্রেসক্লাবের সহসভাপতি কামরুল হুদা হেলাল, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, দিনাজপুরর সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ফুলাল, সাবেক সাধারণ সম্পাদক একরাম হোসেন তালুকদার, দিনাজপুর সরকারী কলেজে প্রভাষক নুর- ই-আলম সিদ্দিকী, দিনাজপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল এসোসিয়েশনের সভাপতি ডাঃ শেখ আব্দুর রশিদ তোতা, সান প্রেসের সত্বাধিকারী বাবুল আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে মুদ্রণ কার্যক্রম সফলভাবে সমাপ্তির লক্ষে মুনাজাত করা হয়। মুনাজাত পরিচালনা করেন বিশিষ্ট সাংবাদিক শামীম রেজা।

চিত্ত ঘোষ মুদ্রণ কার্যক্রম উদ্বোধনকালে আশা প্রকাশ করে বলেন যে, এই বই দিনাজপুরের তথ্য ও ইতিহাস জানার ক্ষেত্রে সহায়ক হবে।

অনুষ্ঠানে কামরুল হুদা হেলাল বলেন, আজহারুল আজাদ দীর্ঘ দিন ধরে লিখছেন। আশা করা যায়, তার নতুন বই নতুন কিছু জানাতে সহায়ক হবে।

গোলাম নবী দুলাল বলেন, নতুন দুইটি বইয়ের মুদ্রণ কাজের সূচনা করতে পেরে ভাল লাগছে। আশা করি নতুন এই বইয়ের মাধ্যমে দেশবাসী অনেক কিছু জানতে পারবেন।
রফিকুল ইসলাম ফুলাল বলেন, বই দুটো দিনাজপুরবাসী সহ দেশের মানুষের কাজে লাগবে এমন প্রত্যাশা করি।

আজহারুল আজাদ জুয়েল জানান, জাতীয়, স্থানীয় ও অঞ্চলিক দৈনিক এবং মাসিক ম্যাগাজিন ও স্মরণিকায় প্রকাশিত  বিভিন্ন লেখার সংকলণ  গ্রন্থ হিসেবে বই দুটো প্রকাশিত হবে। লেখাগুলো যেন ভবিষ্যৎ প্রজন্মের জ্ঞানের ভান্ডার হিসেবে কাজে লাগে সেই লক্ষ্য নিয়ে লেখাগুলোকে বই আকারে প্রকাশের উদ্যোগ নেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য