Babu-এফ রহমান বাবু॥ দিনাজপুর জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জনশীল গোপাল বলেছেন, বিএনপি ও জামাত সন্ত্রাসের রাষ্ট্রে পরিণত করার জন্য ৫ জানুয়ারী পুর্বে দেশব্যাপী ব্যাপক ভাংচুর, অগ্নি সংযোগ, মানুষ হত্যা, রাস্তার দুপাশে গাছপালা কেটে  সবুজের বেস্টনী ধ্বংস করেছে। তিনি ষড়যন্ত্রকারীদের উদ্দেশ্য করে বলেন, সময় থাকতে উন্নয়ন ও উত্তরণের পথে এগিয়ে আসুন অন্যথায় ষড়যন্ত্রকারীদের কিভাবে মোকাবেলা করতে হয় তা বাংলাদেশ আওয়ামীলীগের জানা আছে।

সোমবার কাহারোল উপজেলার বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ কাহারোল উপজেলা শাখার উদ্যোগে মহাবতার ভগবান শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে শোভাযাত্রা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। কাহারোল উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি গোপেশ  চন্দ্র রায় এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন কাহারোল উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ চৌধুরী, কাহারোল উপজেলা নির্বাহী অফিসার রবিউল ফয়সাল, কাহারোল উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল গণি, কাহারোল উপজেলা ভাইস চেয়ারম্যান জুলেখা বেগম, কাহারোল উপজেলা পঃ পঃ কর্মকর্তা ডাঃ শেফালিকা দাস ও বীরগঞ্জ এএসপি সার্কেল অসিত কুমার ঘোষ।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবঃ উপজেলা স্ব্স্থ্যা ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ জ্যোতির্ময় রায়, কাহারোল থানা ইনচার্জ পৃথীশ কুমার সরকার, কাহারোল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) হরিদাস মহন্ত ও ৩নং মুকুন্দপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফারুক। স্বাগত বক্তব্য রাখেন কাহারোল উপজেলার পুজা উদযাপন পরিষদের সম্পাদক  রাজেন্দ্র দেব নাথ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কাহারোল উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আসিফ রেজা রুবেল, উপজেলা ছাত্রলীগের আহবায়ক শেখর দাস, যুগ্ম আহবায়ক সুজন, তুষার প্রমুখ।

আলোচনার সভার পুর্বে জন্মষ্টমীর এক শোভাযাত্রা কাহারোল উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য