Dinajpur-17-08-14জিন্নাত হোসেনঃ জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী বলেছেন, পাশবিক শক্তি যখন ন্যায়নীতি,  সত্য ও সুন্দরকে গ্রাস করতে উদ্যত হয়েছিল, তখন সেই শক্তিকে দমন করে মানব জাতির কল্যাণে এবং ন্যায় নীতি প্রতিষ্ঠার জন্য মহাবতার ভগবান শ্রী কৃষ্ণের আবির্ভাব ঘটেছিল।
Dinajpur1-17-08-14--
১৭ আগস্ট রোববার মহাবতার ভগবান শ্রী কৃষ্ণের জন্মাষ্টমী উৎসব উদযাপন উপলক্ষে দিনাজপুর জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদ এর উদ্যোগে শহরের বাসুনিয়াপট্টিস্থ দুর্গা মন্দির প্রাঙ্গণ থেকে বর্ণাঢ্য শোভাযাত্রার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী একথা বলেন। তিনি বলেন অশুভ শক্তি, দুষ্টের দমন করতে এভাবেই যুগে যুগে ভগবান মানুষের মাঝে নেমে আসেন এবং সত্য ও সুন্দরকে প্রতিষ্ঠা করেন।
Dinajpur2-17-08-14-
দিনাজপুর জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদ এর সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায় এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ রুহুল আমিন, বাসুনিয়াপট্টি শ্রী শ্রী দুর্গা মন্দির কমিটির সভাপতি ডাঃ শান্তনু বসু, দিনাজপুর পরমানু চিকিৎসা কেন্দ্রের পরিচালক ডাঃ বিকে বোস, দিনাজপুর চেম্বারের সিনিয়র সহ-সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বিশিস্ট ব্যবসায়ী ও সমাজসেবক ইঞ্জিঃ লুৎফুল কবির বকুল, দিনাজপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক পরিমল চক্রবর্তী তপন, জেলা মটর পরিবহন মালিক গ্রুপের সভাপতি ভবানী শংকর আগরওয়ালা, জেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি কান্ত লাল সাহা, সাধারণ সম্পাদক বিধান চক্রবর্তী বাসু প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদ এর  সাধারণ সম্পাদক রতন সিং। অনুষ্ঠান পরিচালনা করেন দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি চিত্ত ঘোষ।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে দিনাজপুর জেলা জন্মষ্টমী উদযাপন পরিষদ এর বর্ণাঢ্য শোভযাত্রা দিনাজপুর শহরে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য