Dinajpur - 12-08-2014---জিন্নাত হোসেনঃ পররাষ্ট মন্ত্রী এ এইচ মাহমুদ আলী  এমপি  বলেছেন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন ছাড়া দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই দেশের উন্নয়নে বর্তমান সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের প্রতি বেশি গুরুত্ব দিয়েছে।

তিনি ১২ আগষ্ট মঙ্গলবার খানসামা উপজেলার বিভিন্ন গ্রামীণ রাস্তায় ফুট ব্রীজ নির্মাণ কাজের উদ্বোধন ও নবনির্মিত ফুট ব্রীজের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্র মন্ত্রী একথা বলেন।

পররাষ্ট্র মন্ত্রী মাহমুদ আলী এমপি বলেন, বর্তমান সরকার মানুষের কল্যানের কথা বিবেচনা করে খানসামা  উপজেলায় অন্যান্য উন্নয়ন কর্মকান্ডের পাশাপাশি অনেক সড়কের উন্নয়ন  ও বিভিন্ন ধরনের ব্রীজ নির্মাণ কাজ সম্পন্ন করার পাশপাশী নতুন ব্রীজ নির্মাণ করে চলছে। আগামীতে যোগাযোগের গুরুত্ব বিবেচনা করে গ্রামাঞ্চলের অন্যান্য সড়ক পাকাকরণ করা হবে।

তিনি বলেন, বর্তমান সরকার দেশের মানুষের দুর্দশা লাগবে বদ্ধ পরিকর। দেশের মানুষের কথা বিবেচনা সরকার বিভিন্ন বাস্তবমুখী উন্নয়ন কর্মকান্ড গ্রহন করেছে। ইতিমধ্যে অনেক কাজ বাস্তবায়ন হয়েছে। তিনি বলেন, বাংলাদেশকে সব শ্রেনীপেশার মানুষের বাসযোগ্য করে গড়ে তোলার জন্য ক্রমান্বয়ে সকল উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়িত করবে বর্তমান সরকার।

পররাষ্ট্র মন্ত্রী এ এইচ মাহমুদ আলী এমপি দুপুর সাড়ে ১২টায় ৪নং খামারপাড়া ইউনিয়নে দুহশুহ থেকে চেহেলগাজী গ্রামের যাবার রাস্তায় জলডারায় ব্রীজ নির্মান কাজের শুভ উদ্বোধন, বিকেল ৩টায় ৬নং গোয়ালডিহী ইউনিয়নের পুলহাট থেকে রামনগর যাওয়ার রাস্তায় নবনির্মিত ২২ ফুট ব্রীজ এর শুভ উদ্বোধন, ৪নং খামারপাড়া ইউনিয়নের রামনগর সিদ্দিকিয়া মাদ্রাসা রাস্তা থেকে গাড়পাড়া কাছারী যাওয়ার রাস্তায় নবনির্মিত ৩৬ ফুট ব্রীজ এর শুভ উদ্বোধন, ৩নং আঙ্গারপাড়া ইউনিয়নের কালিতলা থেকে পুলহাট যাওয়ার রাস্তায় সরদারপাড়ার চৌখার পাড়ে নবনির্মিত ২২ ফুট ব্রীজ এর শুভ উদ্বোধন এবং ১নং আলোকঝাড়ী ইউনিয়নের আমতলী বাজার থেকে গোবিন্দপুর যাওয়ার রাস্তায় নবনির্মিত ২২ ফুট ব্রীজ এর শুভ উদ্বোধন করেন।
Dinajpur - 12-08-2014-
এর আগে পররাষ্ট্রমন্ত্রী এএইচ মাহমুদ আলী এমপি খানসামা উপজেলার ১নং আলোকঝাড়ী ইউনিয়নের গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ লক্ষ টাকা ব্যয়ে নবনির্মিত একাডেমিক ভবন এর শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মীনি শাহীন আলী,  খানসামা উপজেলা নির্বাহী অফিসার মোঃ শাহিনুর আলম, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য জেড এইচ মোহাম্মদ আলী শামীম,  আওয়ামী লীগ খানসামা উপজেলা শাখার সভাপতি শাহ মোঃ আব্দুল জব্বার, সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন,  সহ-সভাপতি প্রভাষক মোঃ সাইফুল ইসলাম, উপজেলা প্রকল্প কর্মকর্তা একেএম মমিনুল হক, গোবিন্দপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা ছবি প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য