বিয়ে করছেন পপিপপির বিয়ে নিয়ে জল ঘোলা কম হয়নি। এবার বেড়োল নতুন খবর। আর তা হলো বিয়ে করছেন ঢালিউড থেকে হারিয়ে যাওয়া এ নায়িকা। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের শেষেই বিয়ের সানাই বাজতে যাচ্ছে। যদিও এর আগে ডাক্তার গাজী মিজানের সঙ্গে পপির বিয়ের খবর চাউর হলেও সে কথা স্বীকার করেননি তিনি।
শোনা যাচ্ছে, কুয়েত এক ব্যবসায়ীকে বিয়ে করতে যাচ্ছেন পপি। মধ্যে বেশ কিছুদিন দেশে এসে ঘুরে গেছেন ঐ ব্যবসায়ী। এসময় দুজন বেশ একান্তে সময় কাটিয়েছেন। এরপর তিনি কুয়েত চলে যাওয়ার পরই বিয়ে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেন পপি। পপির ঘনিষ্ট একটি সূত্র এ তথ্য দিয়েছে। তবে এ ব্যাপারে পপির কোন মতামত পাওয়া যায়নি।
এর আগে খুলনার গাজী মিজানের সঙ্গে পপির বিয়ের খবর বের হয়েছিল। তখনকার খবর অনুযায়ী দীর্ঘদিন ধরে উভয়ের মধ্যে মন দেওয়া-নেওয়া চলছিল। দুজনকে ঘনিষ্ঠভাবে একসঙ্গে বিভিন্ন স্থানে দেখা যাচ্ছিল। শোনা গেছে, শেষ পর্যন্ত গোপনে তারা বিয়ের কাজটিও সেরে নেন তারা। এ খবর মিডিয়ায় ফাঁস হলে পপি তেলে-বেগুনে জ্বলে উঠেন। গাজী মিজানের সঙ্গে তার সম্পকের্র কথা অস্বীকার করেন।
তিনি বলেন, আগামী পাঁচ বছরের আগে বিয়ে নিয়ে চিন্তা করতে চান না তিনি। কারণ একদিকে পরিবার অন্যদিকে অভিনয়, দুক্ষেত্রেই তার দায়িত্ব পালন শেষ হয়নি। হাতে বেশ কিছু চলচ্চিত্র ও নাটকের কাজ রয়েছে। এগুলো শেষ করা এবং ছোট তিন বোন ও এক ভাইয়ের পড়ালেখা শেষ হওয়ার পর তিনি বিয়ে করবেন। তবে গাজী মিজানকে নয়। কারণ বিবাহিত লোককে বিয়ে করার প্রশ্নই উঠে না তার। সবাইকে জানিয়ে পরিবারের পছন্দের পাত্রকে যথাসময়ে বিয়ে করবেন পপি।

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য