bgbaদিনাজপুর প্রতিনিধি॥ দিনাজপুরের ফুলবাড়ী ৪০ বিজিবি ও জয়পুরহাট ৩ বিজিবি’র পৃথক পৃথক অভিযানে মালিক বিহীন অবস্থায় ৭ লক্ষ ৩৮ হাজার ৮৭০ টাকা মূল্যের ভারতীয় মালামাল উদ্ধার করেছে। এব্যাপারে সংশ্লিষ্ট থানায় বিজিবি’র পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে।

দিনাজপুর বিজিবি সেক্টর সূত্রে প্রকাশ, শনিবার রাত ১০টা থেকে রোববার ভোর ৬টা পর্যন্ত ফুলবাড়ী ৪০ বিজিবি’র সদস্যরা বিরামপুর রেল ষ্টেশন, উপজেলার বেগমপুর মোড়, চন্ডিপুর, খেয়ার মাহমুদপুর, কাটলা বাজার ও ফুলবাড়ী রেলওয়ে ষ্টেশনে পৃথক পৃথক অভিযান চালিয়ে ৩ লক্ষ ২ হাজার ৫৩০ টাকা মূল্যের ভারতীয় যৌন উত্তেজক ডেক্সিন ১৪ হাজার পিস ট্যাবলেট, ৪০ বোতল ফেন্সিডিল, ৫ টি শার্ট পিচ, ২৯টি ষ্টীলের প্লেট, ৭৫ প্যাকেট চিপস, ১ হাজার ১৩৮ প্যাকেট চকলেট বোমা, ৯ কেজি জিরা, ১৮০ কেজি ইউরিয়া সার, ১৫০ প্যাকেট চকলেট, ৩০ প্যাকেট শন পাপড়ী এবং ১৮টি হাজমোলা উদ্ধার করে।

অপরদিকে রোববার সকালে জয়পুরহাট ৩ বিজিবি’র হিলি সিপি ক্যাম্পের সদস্যরা দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায় ও হিলি ষ্টেশনে ট্রেন তল্লাশী করে মালিক বিহীন অবস্থায় ৪ লক্ষ ৩৬ হাজার ৩৪০ টাকা মূল্যের ৬১ বোতল ফেন্সিডিল, ১২ বোতল মদ, যৌন উত্তেজক ট্যাবলেট সানাগ্রা ২০০টি, শাড়ী ৪১টি, জিরা ১৮৩ কেজি, কিসমিট ১ কেজি, ষ্টিল সামগ্রী সাড়ে ১০ কেজি, হরলিক্স ১১টি, আপেল ৬৫ কেজি, চকলেট বোমা ৮ হাজার ৬৪ পিস, বাইসাইকেল ২টি, প্যান্ড পিস ৮টি, শার্ট পিস ১৫টি, সিরামিকের চায়ের কাপ ১২০টি, মোটরসাইকেলে পার্টস ১০ প্রকার উদ্ধার করে। এব্যাপারে বিজিবি বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় পৃথক পৃথক মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য