2আনোয়ার হোসেন আকাশ, রাণীশংকৈল, ঠাকুরগাও : ঠাকুরগাওয়ের বালিয়াডাঙ্গীতে বুধবার দুপুর সাড়ে বারটার সময় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী থানায় কর্মরত খুনী, ঘুষখোর, মানবতা লঙ্ঘনকারী, নারীলোভী ও মাদক ব্যবসায়ীদের গডফাদার ওসি জিয়া এবং এস আই রহিমের অপসারণ ও শাস্তির দাবীতে বালিয়াডাঙ্গী’র সংগ্রাম পরিষদ প্রতিবাদ মিছিল বের করে। মিছিলটি শহরের মুল রাস্তায় প্রদক্ষিন শেষে বালিয়াডাঙ্গী চৌরাস্তার মোড়ে মানব বন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে মোঃ খলিলুর রহমান সহ বালিয়াডাঙ্গী সংগ্রাম পরিষদের সদস্যবৃন্দ এবং স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলার লালাপুর গ্রামের ক্ষুদ্র মাছ ব্যবসায়ী মোঃ খলিলুর রহমান এর নিকট ঘুষ দাবী করে। ঘুষ দিতে অপারগতা প্রকাশ করলে তাকে অমানবিক নির্যাতন এবং মারপিট করে। শুধু মারপিটই নয় তাকে মিথ্যা মামলায় আসামী করে জেল হাজতে পাঠানোর হুমকিও প্রদান করে ও লাহিড়ী গ্রামের মুক্তিয়ার নামে এক ছেলেকে মিথ্যা মামলায় আসামী করে বিভিন্ন ভাবে মারপিট ও শারীরিক নির্যাতন করে এবং বালিয়াডাঙ্গী থানার ওসি জোর পূর্বক তাকে স্বীকার করতে বলে যে, জিতাম্বরের স্ত্রীর সে শ্লীলতাহানী ঘটিয়েছে। ছেলেটি অপবাদ সহ্য করতে না পেরে কয়েকদিন পূর্বে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে মারা যায়।

বালিয়াডাঙ্গী থানার ওসি মাদক, নারী ব্যবসা ও বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত। বিভিন্ন এলাকার লোকজন থানায় অভিযোগ নিয়ে আসলে অপর পক্ষের টাকা খেয়ে উল্টো যে অভিযোগ নিয়ে আসে তাকেই মিথ্যা মামলায় জড়ানোর নজদির পাওয়া গেছে। অনতিবিলম্বে ওসি ও এসআই এর শাস্তির ব্যবস্থা না করা হলে আর কঠোর কর্মসূচি গ্রহণ করবে বলে সমাবেশে সংগ্রাম পরিষদের সদস্যরা ব্যক্ত করেন। এব্যাপারে বর্তমানে উপজেলার বিভিন্ন গ্রামে উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। ঘুষ, দুর্ণীতিসহ নানা অপকর্মের অভিযোগ এনে দির্ঘদিন ধরে ওসির বিরুদ্ধে পোষ্টারিংসহ আন্দোলন করে আসছে উপজেলাবাসি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য