দিনাজপুর জেলা কারাগার’র দোয়া ও ইফতার1মোঃ ইউসুফ আলী ও মিজানুর রহমান মিজান, দিনাজপুর। বাংলাদেশ জেল, দিনাজপুর এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহ্ফিল অনুষ্ঠিত হয়।
DSC02757
২৫ জুলাই শুক্রবার দিনাজপুর জেলা কারাগার’র উদ্যোগে জেলা কারাগারের হল রুমে দোয়া ও ইফতার মাহফিলে অংশ নেন জেলা প্রশাসক আহমদ শামীম আল রাজী, অতিরিক্ত জেলা মেজিষ্ট্রেট মোঃ আবু রায়হান মিঞা, পুলিশ সুপার মোঃ রুহুল আমীন, বিজিবি-২ এর সিও লেঃ কর্ণেল খালিদ হাসান, জেলা আওয়ামীলীগ এর সিনিয়র সহ-সভাপতি এ্যাড. আব্দুল লতিফ, জেলা জজ আদালতের নারী ও শিশু জজ আখতার উল আলম, দিনাজপুর সদর উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম, বাংলাদেশ চাউল কল মালিক সমিতির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম আহ্বায়ক সহিদুর রহমান পাটোয়ারী মোহন, দিনাজপুর জেলা চাউল কল মালিক গ্রুপের সাধারণ সম্পাদক রেজা হুমায়ুন চৌধুরী শামীম, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজ এর সিনিয়র সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, বেসরকারী জেল ভিজিটর মোঃ আতাউর রহমান আজাদ বাবলু, জেল সুপার মোঃ শাহ্ আলম খান, জেলা কারাগারের জেলার জাবেদ মেহেদী, ডেপুটি জেলার ফরহাদ সরকার, ফেরদৌস মিঞা, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদিকা জিনাত আরা চৌধুরী মিলি, দিনাজপুর প্রেস ক্লাবের নেত্রীবৃন্দ, জাতীয়তাবাদী মৎস্যজীবী দল জেলা শাখার সাধারণ সম্পাদক জবায়দুর রহমান জেলা কারাগারের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।
DSC02762
ইফতার মাহফিলে আগত অতিথিবৃন্দদের অভ্যর্থনা জানান জেল সুপার মোঃ শাহ্ আলম খাঁন সহ জেলা কারাগারের কর্মকর্তাবৃন্দ। ইফতারের পূর্বে দেশ ও জাতীর সুখ শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য