fencidil-1তাছির উদ্দিন বাপ্পী হিলি: হাকিমপুরের হিলি সীমান্তে বুধবার পার্বতীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযানে চাল বোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে ৯৭০ বোতল ফেনসিডিল জব্দ করেন। এ অভিযোগে চালাকসহ ৩ জন আটক এবং ট্রাক ও ৩০১ বস্তা চাল জব্দ করা হয়।

জেলার পার্বতীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক গুনধর রায় আটককৃতদের উদ্ধৃতি দিয়ে জানান, ঢাকা মেট্রো ট- ১৬-২৭১৪ নং একটি ট্রাকে সরকারি খাদ্য সরবরাহ ঠিকাদারের মাধ্যমে ঠাঁকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলা সরকারি খাদ্য গুদাম হতে মংমনসিংহ জেলার সরিষাবাড়ী উপজেলা সরকারি খাদ্য গুদামে ৩০১ বস্তা চাল সরবরাহের জন্য যাত্রা শুরু করার পর ট্রাকটি দিনাজপুর-জয়পুরহাট সড়ক পথে হাকিমপুরের হিলি সীমান্ত এলাকা দিয়ে যাবার প্রাক্কালে উপজেলার সীমান্তবর্তী ষ্টেশন ডাঙ্গাপাড়া নামক স্থানে পৌছিলে চালক মুক্তার হোসেন ট্রাকটি দাড় করান।

এসময় আগে থেকে প্রস্তুত থাকা একদল মাদক চোরাকারবারী ৭টি চটের বস্তায় ফেনসিডিলগুলি ট্রাকে উঠিয়ে দেয়। এরপর ট্রাকটি পূণরায় যাত্রা শুরু করার অল্প কিছুক্ষণের মধ্য বিজিবি হিলি বাসুদেবপুর বিওপির সামনে পৌছিলে পার্বতীপুর মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপ-পরিদর্শক সিরাজুল ইসলামের নেতৃত্বে এক অভিযান চালিয়ে ফেনসিডিল গুলি জব্দ করা হয়। এসময় চালকসহ ট্রাকটিতে অবস্থিত আরো ২ জনকে আটক করা হয়।

আটককৃত অপর ২ জনের মধ্য ১ জন ট্রাকের হেলপার আনজাদ হোসেন, অপর জন চালগুলি সরবরাহকারী ঠিকাদারের প্রতিনিধি মজিদ পাটোয়ারী। চালক মুক্তার হোসেন টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার খাসমুখী গ্রামের জয়নাল হোসেনের ছেলে। হেলপার আমজাদ হোসেন একই জেলা ও উপজেলার নন্দনপুর গ্রামের ছামাদ হোসেনের ছেলে এবং ঠিকাদারের প্রতিনিধি মজিদ হোসেন জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার শ্রী কৃষ্ণপুর গ্রামের ফয়েজ উদ্দিনের ছেলে। এব্যাপারে হাকিমপুর থানায় একটি মামলা দায়ের পূর্বক আসামী ট্রাক ও চালগুলি থানায় জমা দেয়া হয়েছে এবং ফেনসিডিলগুলি পার্বতীপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য