Kurigram -08 February 2014 Picture BN File No-1ক্ষমতাসীন অওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ জানিয়েছেন, বর্তমান সরকারকে বৈধ মানার পরই বিএনপিকে সংলাপের প্রস্তাব দিতে হবে। গতকাল শনিবার কুড়িগ্রামে জেলা আওয়ামী লীগের কর্মী সভায় যোগ দেয়ার আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নে একথা জানান তিনি।
 
হানিফ বলেন, বিএনপি বর্তমান সরকারকে বৈধ সরকার হিসেবে মানে না। তাহলে তাদের সাথে কিসের সংলাপ। বর্তমান সরকারকে বৈধ সরকার হিসেবে মানার পর বিএনপিকে সংলাপে বসার প্রস্তাব দিতে হবে। এই শর্ত মানার পর অন্যান্য শর্ত বিবেচনা করা হবে।
 
তিনি বলেন, জামায়াত ইতোমধ্যে নিজেকে সন্ত্রাসী দল হিসেবে পরিগণিত করেছে। জামায়াতকে নিষিদ্ধ করার বিষয়ে আদালতে মামলা বিচারাধীন। এই মামলার রায় হওয়ার পরে এবং জামায়াতকে নিষিদ্ধ করার জন্য জনগণের মধ্যে যে দাবি উঠেছে তা বাস্তবায়ন করা হবে।
 
হানিফ বলেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতি ও অর্থনৈতিক উন্নয়নে সরকারের কর্মকাণ্ডের প্রতি দেশের ৮৫ ভাগ মানুষ সমর্থন জানিয়েছেন-এ অবস্থায় মধ্যবর্তী নির্বাচনের কোনো সুযোগ নেই।
 
তিনি বলেন, দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে যারা উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী হবেন-তাদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করা হবে। পরে স্থানীয় সাধারণ পাঠাগার চত্বরে জেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন হানিফ।
 
জেলা আওয়ামী লীগের সভাপতি আমিনুল ইসলাম মন্ডলের সভাপতিত্বে সভয় বিশেষ অতিথি হিসেবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি,  শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক অবসরপ্রাপ্ত লে. কর্নেল ফারুক খান এমপি, উপ-প্রচার সম্পাদক অসীম কুমার উকিল এবং যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক দেওয়ান শফিউল আরেফিন টুটুল এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি মোঃ জাফর আলী প্রমুখ বক্তব্য দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য