আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিলজিন্নাত হোসেনঃ দিনাজপুর সদর উপজেলার ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ এর উদ্যোগে পবিত্র মাহে রমজান উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল্ এবং প্রয়াত আওয়ামীলীগ নেতা ও সাবেক ইউপি মেম্বার রুহুল আমিন এর স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

২০ জুলাই রোববার দিনাজপুর সদর উপজেলার খানপুর বাজারে সালাত এর হাসকিং মিল প্রাঙ্গণে ৯নং আস্করপুর ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত স্মরন সভা এবং দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন  সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদুল ইসলাম।
আওয়ামীলীগের উদ্যোগে ইফতার মাহফিল
ইউনিয়ন  আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব খতিব উদ্দীন আহমেদ এর সভাপতিত্বে এবং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, ৯নং আস্করপুর ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মোশাররফ হোসেন, খানপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকসেদুল হক, আটোর সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মোঃ আহসান হাবিব, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফরহাদ আলী প্রমুখ।

স্মরন সভা, দোয়া ও ইফতার মাহফিলে ইফতারের পুর্বে দেশ-জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। অনূষ্ঠানে ইউনিয়নের বিভিন্ন শ্রেণীর প্রায় ২ হাজার মানুষ অংশগ্রহন করে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য