হজে যাচ্ছেন ববিতাআন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন চিত্রনায়িকা ববিতা চলতি বছর হজে যাচ্ছেন। এ বছর অক্টোবর মাসে অনুষ্ঠিতব্য হজে তিনি অংশগ্রহণ করবেন। তিনি এখন হজে যাওয়ার জন্য অফিসিয়াল কর্মকান্ড নিয়ে ব্যস্ত রয়েছেন। এরই মধ্যে অনেক কাজ গুছিয়েও ফেলেছেন বলে ববিতা জানিয়েছেন। এর আগে ২০১১ সালে ওমরা পালন করেছেন তিনি। এবার ববিতার সঙ্গে তার বড় বোন সুচন্দারও হজে যাওয়ার কথা রয়েছে।
এ প্রসঙ্গে ববিতা সংবাদমাধ্যমকে বলেন, ‘হজে যাওয়ার ইচ্ছে আমার দীর্ঘদিনের। ওমরা পালন করলেও নানা ব্যস্ততার কারণে মূল হজে যাওয়ার সুযোগ করতে পারিনি। আমি হজে গিয়ে দেশ ও জাতির মঙ্গল কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করব। সবাই আমার জন্য দোয়া করেন আমি যেন সুষ্ঠভাবে হজব্রত পালন করতে পারি। ‘
বর্তমানে ববিতা চলচ্চিত্রের অভিনয় থেকে অনেকটা দূরেই আছেন। তবে কয়েক মাস বিরতির পর ‘প্রেম করব তোমার সঙ্গে’ শিরোনামে একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন। আবদুল্লাহ জহির বাবুর গল্প অবলম্বনে ছবিটি পরিচালনা করছেন রকিবুল আলম রকিব।
এদিকে ববিতা দীর্ঘ দেড় মাস বিদেশ সফর শেষে চলতি সপ্তাহে দেশে ফিরেছেন। তিনি এবার একই সঙ্গে কানাডা এবং আমেরিকা ভ্রমণ করেছেন।
উল্লেখ্য, ববিতা ১৯৬৮ সালে ষষ্ঠ শ্রেণিতে পড়ার সময় তার দুলাভাই এবং প্রয়াত চিত্র পরিচালক জহির রায়হানের হাত ধরে চলচ্চিত্রে পদার্পণ করেছেন। স্বাধীনতার পর দু-তিনটি ছবি মুক্তি পেতেই নজরে পড়েন সত্যজিৎ রায়ের। এরপর তিনি তার ‘অশনি সংকেত’ ছবির ‘অনঙ্গ বউ’ চরিত্রটি রূপায়ণ করে আন্তর্জাতিক অঙ্গনে খ্যাতি লাভ করেন। তার অভিনীত প্রথম ছবি ‘সংসার’। তিনি এ পর্যন্ত ২৭৫টি ছবিতে অভিনয় করেছেন। বেশ কয়েকবার তিনি জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য