পার্বতীপুরে শিশুদের খেলাকে কেন্দ্র করে সংর্ঘষ ও অগ্নিসংযোগএকরামুল হক বেলাল,পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের খোড়াখাই সরকারপাড়ায় শিশুদের খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংর্ঘষ, বাড়ীতে অগ্নিসংযোগের ঘটনায় একজন গুরুত্বর আহত হয়ে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।

জানা যায়, পার্বতীপুর উপজেলার মন্মথপুর ইউনিয়নের খোড়াখাই সরকারপাড়া গ্রামের মকবুল হোসেনের ১০ বছরের শিশুকন্যা মিতু আরা ও একই গ্রামের শুকুর আলীর ১১ বছরের পুত্র সন্তান মাজেদুল্লা গত বৃহস্পতিবার সকালে বাড়ীর পার্শ্বে খেলার এক পর্যয়ে দুজনেই লাঠি নিয়ে মারপিট করে। এতে দু শিশুই কান্না কাঠি করে বাড়ীতে যায়। এ সময় মাজেদুল্লা’র মা মোসলেমা বেগম লাঠি নিয়ে এসে মকবুলের বাড়ীতে মার ডাং শুরু করে এবং ঘরে অগুন লাগিয়ে দেয়।

ক্ষেতে কাজ করা মকবুল হোসেন এ খবর পেয়ে তাড়া তাড়ি বাড়ী চলে আসে। মাজেদুল্লা’র মামা হযরত আলী বাড়ীর পার্শ্ববতী ধান ভাংগা মিলে কাজ করার সময় এ খবর পেয়ে বড় একটি স্ত্র“প ডাইভার হাতে নিয়ে মকবুলের বাড়ীতে এসে স্ত্র“প ডাইভার দিয়ে মকবুলের শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে মকবুল গুরুত্বর আহত হলে প্রথমে তাকে পার্বতীপুর উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়।

পরে আশংখা জনক আবস্থায় দিনাজপুর মেডিলেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে পার্বতীপুর মডেল থানায় একটি মামলা দায়ের হয়েছে। এ ঘটনায় এলাবাসীরা জানায়, জমি-জমা নিয়ে দীর্ঘদিন থেকে তাদের মধ্যে বিরোধ চলে আসছিল।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য