ঠাকুরগাঁও জেলা প্রশাসন কর্মচারীদের পূর্ণদিবস কর্মবিরতিঠাকুরগাঁও জেলা প্রশাসনে কমর্রত তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে পূর্ণ দিবস কর্মবিরতি পালন এবং বিক্ষোভ মিছিল করছেন জেলা প্রশাসন কার্যালয়ের তৃতীয় শ্রেণীর কর্মচারীরা।

বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে আজ বুধবার সকাল ৯টা থেকে এ কর্মবিরতি শুরু হয় এবং বিকেল সাড়ে ৩টা পর্যন্ত কর্মবিরতি চলবে।

জানা যায়, প্রশাসনে কমর্রত তৃতীয় শ্রেণীর কর্মচারীদের পদবী পরিবর্তন ও বেতন স্কেল সমন্বয়করণের দাবিতে তৃতীয় শ্রেণীর কর্মচারীরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন। আন্দোলনের পরিপ্রেক্ষিতে প্রধানমন্ত্রী তাদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিলেও তা বাস্তবায়িত হয়নি। এই দাবি বাস্তবায়নের দাবিতে ২১ জুন ঢাকায় তৃতীয় শ্রেণীর কর্মচারীদের এক সমাবেশে জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক প্রতিবন্ধকতা সৃষ্টি করা হয়।

এই ঘটনার প্রতিবাদে এবং তাদের দাবি বাস্তবায়নে সারাদেশের ন্যায় ঠাকুরগাঁওয়ে কর্মবিরতি পালন করছেন প্রশাসনে কমর্রত তৃতীয় শ্রেণীর কর্মচারীরা। কর্মবিরতি পালনকালে দুপুর ১টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয় এলাকায় বিক্ষোভ সমাবেশ করেন কর্মচারীরা।

এ সময় বক্তব্য দেন বাংলাদেশ কালেক্টরেট সহকারী সমিতি ঠাকুরগাঁও জেলা প্রশাসক কার্যালয়ের সভাপতি আব্দুল হাকিম, সাধারণ সম্পাদক উপেন্দ্র নাথ বর্মন, জর্জিসুর রহমান, নাজমুন নাহার, বজলুর রহমান প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য