04 airin-sultanaএকটি শিশুতোষ চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন চিত্রনায়িকা আইরিন। এর নাম ‘টাইম মেশিন’। পরিচালনা করছেন চলচ্চিত্র পরিচালক দেলোয়ার জাহান ঝন্টুর ছেলে সায়মন জাহান।

চলচ্চিত্রটির গল্প লিখেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এর আগে সম্পূর্ণ বাণিজ্যিক ধারার চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। এবার এ ধারা থেকে বের হয়ে শিশুতোষ চলচ্চিত্রে অভিনয় করে নিজের বহুমুখী প্রতিভার পরিচয় দিলেন আইরিন। বর্তমানে কক্সবাজারের মনোরম লোকেশনে চলচ্চিত্রটির শুটিং চলছে।

আইরিন বলেন, ‘টাইম মেশিন ছবিটির গল্পে দেখা যাবে, আমরা হঠাৎ করেই ডাইনোসরের যুগে চলে গেছি। অনেকটা বৈজ্ঞানিক কল্পকাহিনী নিয়ে এর প্রেক্ষাপট গড়ে উঠেছে। গল্পের প্রয়োজনে এতে অনেক চমকপ্রদ বিষয় সংযোজন করা হয়েছে; যা দর্শকের ভালো লাগবে। বিশেষ করে শিশু-কিশোরদের উপযোগী করেই ছবিটি নির্মিত হচ্ছে। এতে আমি জুলি চরিত্রে অভিনয় করছি।’

পরিচালক সায়মন জাহান জানান, আগামী ১৫ ফেব্র“য়ারি পর্যন্ত কক্সবাজারে ছবিটির শুটিং চলবে। এর সঙ্গীত পরিচালনা করছেন আনোয়ার জাহান নান্টু।

এর আগে দেবাশীষ বিশ্বাসের ‘ভালোবাসা জিন্দাবাদ’ ছবির মধ্যদিয়ে আইরিনের বড় পর্দায় অভিষেক ঘটে। ছবিটি গত বছরের শেষ দিকে মুক্তি পায়। এতে তার বিপরীতে ছিলেন আরিফিন শুভ। মূলত ২০০৮ সালে র‌্যাম্প মডেলিং দিয়ে আইরিন নিজের ক্যারিয়ার শুরু করেন। পরে আশুতোষ সুজন ও আফসানা মিমির পরিচালনায় যথাক্রমে ‘ম্যান পাওয়ার’ ও ‘পৌষ ফাগুনের পালা’ ধারাবাহিকে অভিনয় করে লাইমলাইটে আসেন তিনি। বর্তমানে আইরিন চলচ্চিত্র নিয়েই ব্যস্ত সময় পার করছেন। তার অভিনীত সাইফ চন্দনের ‘ছেলেটি আবোল-তাবোল মেয়েটি পাগল’ ও গাজীউর রহমানের ‘সেই তুমি’ ছবি দুটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য