Rape esচাকরির প্রলোভন দেখিয়ে দিনাজপুরের ফুলবাড়ীয়ায় এক মুক্তিযোদ্ধা মেয়েকে ধর্ষণের অভিযোগে গতকাল মঙ্গলবার থানায় মামলা দায়ের করা হয়েছে। ফুলবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল ইসলাম জানান, ধর্ষিতা ঐ মেয়েটি থানায় একটি মামলা দায়ের করেছে। আসামী ধরার জন্য চেষ্টা চলছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার এলুয়ারি ইউনিয়নের বানাহার গ্রামের জমির উদ্দিনের ছেলে ও চার সন্তানের জনক ছবেদ আলী (৪৫) ঢাকায় গার্মেন্টেসে চাকরির প্রলোভন দেখিয়ে গত ৪ জুন মুক্তিযোদ্ধার ঐ মেয়েকে ঢাকার সাভারে নিয়ে যায়। সেখানে সে ঐ মেয়েকে স্ত্রীর পরিচয়ে ভাড়া বাড়ি নিয়ে বসবাসসহ তাকে ধর্ষণ করে।

ঐ মেয়ে জানায়, ছবেদ আলী তাকে বাড়ি থেকে নিয়ে সাভারে এক বাসায় রেখে তার ইচ্ছার বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক নিয়মিত ধর্ষণ করতো। তার পরিবারের লোকজনের সাথে যোগাযোগ করতে দিতো না। কৌশলে বাড়ির মালিকের মাধ্যমে তার বাবাকে মোবাইল ফোনে তার অবস্থানের কথা জানায়।

ধর্ষিতা ঐ মেয়ের মুক্তিযোদ্ধা পিতা বলেন, মেয়ের সন্ধান পাওয়ার পর গত সোমবার সাভার থেকে মেয়েকে উদ্ধার করে মঙ্গলবার ফুলবাড়ী এসে থানায় মামলা দায়ের করেছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য