ফুলবাড়ীতে ১০৯ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ গতকাল সোমবার পৃথক দুইটি অভিযান চালিয়ে ১০৯ বোতল ফেনসিডিল জব্দসহ ৩জন ফেনসিডিল ব্যবসায়ীকে গ্রেফতার করেছে।

গ্রেফতারকৃত ফেনসিডিল ব্যবসায়ীরা হচ্ছে, দিনাজপুর-ঢাকা গামী শীততাপ নিয়ন্ত্রিত নাবিল পরিবহনের চালক ও ঢাকার সাভারের আমিন বাজার এলাকার মফিজ উদ্দিনের ছেলে সহিদ মিয়া (৪৮), দিনাজপুরের বিরামপুর উপজেলার ঘাটপাড়া এলাকার মৃত পরিমল চন্দ্র ঘোষের ছেলে অধির কুমার ঘোষ (২৮) ও একই উপজেলার মুকুন্দপুর গ্রামের মোতালেব সরকারের ছেলে মোসলেম উদ্দিন (২৫) ।

থানার অফিসার ইনচার্জ (ওসি) এবিএম রেজাউল ইসলাম বলেন, গোপন সূত্রে খবর পেয়ে থানার এসআই শাহ আলম, এসআই আখতার, এসআই তাজুল ইসলামের নেতৃত্বে ঐদিন রাত ১২টায় ফুলবাড়ী থেকে ঢাকা গামী নাবিল কোচ তল্লাশী চালিয়ে চালকের কাছ থেকে ৫৯ বোতল ফেনসিডিল উদ্ধারসহ চালক সহিদ মিয়াকে গ্রেফতার করা হয়।

একইদিন সকাল সাড়ে ৭টায় ফুলবাড়ী-গোবিন্দগঞ্জ সড়কের ফুলবাড়ী উপজেলার জয়নগর নামক স্থানে পুলিশদল অপর এক অভিযান চালিয়ে অধির কুমার ঘোষ ও মোসলেম উদ্দিনের মোটরসাইকেল আটক করে। পরে মোটরসাইকেল তল্লাশী চালিয়ে ৫০ বোতল ফেনসিডিল জব্দসহ তাদেরকে গ্রেফতার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য