03. nipunনতুন কোনো ধারাবাহিকে চুক্তিবদ্ধ না হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা নিপুণ। চলচ্চিত্রে ব্যস্ততার কারণে ধারাবাহিক নাটকে অভিনয় করতে পারছেন না তিনি। তবে চলচ্চিত্রের ব্যস্ততা কমলে পরে সিদ্ধান্ত পরিবর্তন করতে পারেন বলে জানিয়েছেন তিনি।

নিপুণ বলেন, বর্তমানে আমার হাতে প্রায় ডজনখানেক ছবি রয়েছে। আগামী কয়েক মাস পর্যন্ত কোনো সিডিউল নেই। দিনরাত ছবির শুটিং নিয়েই ব্যস্ত থাকতে হচ্ছে। তাই এ মুহূর্তে ধারাবাহিক নাটকে অভিনয় করা আমার পক্ষে সম্ভব নয়। তবে ছবির শুটিংয়ের ফাঁকে ফাঁকে দু’একটি খন্ড-নাটকে অভিনয় করা যেতে পারে।”

তিনি আরো বলেন, দীর্ঘ ধারাবাহিকগুলোর জন্য প্রচুর সময় দিতে হয়। ফলে চলচ্চিত্রের সিডিউলের সঙ্গে মিলিয়ে কাজ করতে গিয়ে হিমশিম খেতে হয়। কিন্তু আমার প্রধান লক্ষ্য হচ্ছে চলচ্চিত্র। সে কারণেই ধারাবাহিককে এড়িয়ে চলতে চেষ্টা করছি।

উল্লেখ্য, সর্বশেষ ‘রেড সিগন্যাল’ ধারাবাহিকে অভিনয় করেছেন নিপুণ। এরপর আর কোনো নতুন ধারাবাহিকে দেখা যায়নি তাকে। নিপুণের নতুন ছবিগুলোর মধ্যে রয়েছে- মোহাম্মদ হোসেনের ‘আই ডোন্ট কেয়ার’, ইসমত আরা চৌধুরী শান্তির ‘মায়ানগর’, মোস্তাফিজুর রহমান বাবুর ‘মায়ের মমতা’, শাহ আলম কিরণের ‘একাত্তরের মা জননী’, গাজী মাজহারুল আনোয়ারের ‘আপসহীন’, এম এ আওয়ালের ‘কাছের শত্র“’, ‘লাভ ইন কোরিয়া’, ‘তবুও তুমি আমার’ ইত্যাদি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য