04 Sonakshi-Sinhaবলিউডের অভিনেত্রীদের মধ্যে সবচেয়ে বেশি ব্যস্ত সময় এখন পার করছেন সোনাক্ষি সিনহা। সালমানের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করে দারুণ সফলতা পেয়েছেন তিনি। সালমানের পর বেশ ভালো জুটি কলে ফেলে ছিলেন অক্ষয় কুমারের সাথে। বর্তমানে বড় বড় অভিনেতার বিপরীতেই কাজ করছেন শত্রুঘœ সিনহা কন্যা। যশরাজ ফিল্মস, আরবাজ খান ফিল্মসসহ একাধিক আলোচিত প্রযোজনা প্রতিষ্ঠানের ব্যানারের কমপক্ষে পাঁচটি ছবিতে চুক্তিবদ্ধ হয়ে এখন কাজ করছেন তিনি। তবে এর মধ্যে সোনাক্ষির জন্য সবচেয়ে বড় একটি প্রস্তাব নিয়ে এসেছিলেন পরিচালক রাজকুমার হিরানী। এ পরিচালক নিজের পরবর্তী ছবিটি নির্মাণ করতে যাচ্ছেন আমির খানকে নিয়ে। আর আমিরের বিপরীতে তিনি প্রস্তাব করেছিলেন সোনাক্ষিকে। কিন্তু পরিস্থিতির কারণে বাধ্য হয়ে ছবিটি জন্য না করতে হলো তাকে। সেপ্টেম্বরে ছবিটির শুটিং আমিরের সিডিউল অনুযায়ী এরই মধ্যে পাকাপাকি করেছেন পরিচালক।
আর সেপ্টেম্বরেই অন্য একটি ছবির শুটিংয়ে দক্ষিণ আফ্রিকায় যচ্ছেন সোনাক্ষি। এ কারণে আর আমিরের সঙ্গে অভিনয় করা হলো না তার। সোনাক্ষির প্রিয় অভিনেতাদের মধ্যে আমির ও সালমান অন্যতম।
সালমানের সাথে ছবিতে কাজ করা হলেও শেষ পর্যন্ত আমিরের সঙ্গে কাজ করতে না পারায় বেজায় মন খারাপ সোনাক্ষির
নিজের ভাগ্যকেই দোষারোপ করছেন তিনি।
এ বিষয়টি টুইটারের মাধ্যমে তিনি জানান, আমি বলিউডে আমির ও সালমান খানের সঙ্গে কাজ করার স্বপ্ন দেখতাম। কিন্তু আমিরের সঙ্গে কাজ করার ইচ্ছাটি অধুরাই রয়ে গেলো। কারণ, প্রস্তাব পাওয়ার পরও আমি তা গ্রহণ করতে পারলাম না। এরকম মন খারাপ আমার আগে কখনও হয়নি। এটা আসলে আমার দুর্ভাগ্য। তবে অপেক্ষায় থাকবো এমন আরও একটি প্রস্তাবের জন্য।

 

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য