রাণীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজে নবীণ বরণ অনুষ্ঠাণএম এ কারী, দিনাজপুরঃ- দিনাজপুরের রাণীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষে বিজ্ঞান, বাণিজ্য  ও মানবিক শাখায় নবীন ছাত্র-ছাত্রীদের বরণে এক মতবিনিময় ও  ছাত্র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, গতকাল মঙ্গলবার ইছামতি ডিগ্রী কলেজ সভাকক্ষে অধ্যক্ষ মোঃ শহীদুল ইসলাম এর সভাপতিত্বে ২০১৪-২০১৫ শিক্ষাবর্ষের নবীন ছাত্র-ছাত্রীদের মতবিনিময় ও তাদেরকে বরণ নেয়ার এক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে স্বাগতিক বক্তব্য রাখেন, সহকারী অধ্যক্ষ আমানউল্লাহ, অন্যান্যদের মধ্যে কলেজ ব্যবস্থাপনা বিভাগের আমিনুল হক, উপাধ্যক্ষ মোঃ আশরাফুল আলম, মোঃ মোতাহার আলী এবং মফস্বলের প্রবীণ সাংবাদিক এম. এ কারী প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন ইংরেজী বিভাগের বিজয় কৃঞ্চ রায়। অনুষ্ঠানে ইছামতি ডিগ্রী কলেজের সকল শিক্ষক-শিক্ষিকা ও কর্মচারীবৃন্দ ছাড়াও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
রাণীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজে নবীণ বরণ অনুষ্ঠাণ1
উল্লেখ্য যে, বৃহত্তর দিনাজপুরের ২৫টি কলেজের মধ্যে রাণীরবন্দর ইছামতি ডিগ্রী কলেজটি শিক্ষার মান উন্নয়নে ১৯৭২ ইং সাল থেকে ক্রমান্বয়ে একটি আদর্শ ও উন্নতর শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে সুনাম অজর্নে সক্ষম হয়েছে। অধ্যক্ষ শহীদুল ইসলাম নবীন ছাত্রÑছাত্রীদের সততা ও নিষ্ঠার সাথে নিয়মিত ক্লাস করা এবং সুশিক্ষার স্বার্থে রাজনীতিতে জড়িয়ে না পড়ার উক্তি পোষন করে শিক্ষার গুরুত্বে লেখা পড়ার জোর আহব্বান জানিয়ে শিক্ষা প্রতিষ্ঠানটিকে আরো সুনামের দিকে এগিয়ে নিতে তার বক্তব্য তুলে ধরেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য