রোটারি ক্লাবের পেসিডেন্ট কলার হস্তান্তরকাশী কুমার দাস ॥ মঙ্গলবার রোটারি ক্লাব অব দিনাজপুর এর আয়োজনে নিমতলাস্থ রোটারি ভবনে প্রতি বছরের মত ২০১৩-১৪ রোটা বর্ষের প্রেসিডেন্ট ২০১৪-১৫’র দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্টকে আনন্দ মূখর পরিবেশে এবং জয়েন্ট বোর্ড মিটিং এর মাধ্যমে কলার হস্তান্তর করেন।

রোটারি ক্লাব অব দিনাজপুর এর প্রেসিডেন্ট রণজিৎ কুমার সিংহ’র সভাপতিত্বে জয়েন্ট বোর্ড মিটিং’এ ক্লাব সেক্রেটারী মোঃ আরিফুর রহমান বার্ষিক প্রতিবেদন ও আয় ব্যায়ের প্রতিবেদন উপস্থাপনা করলে উপস্থিত সদস্যদের মধ্যে আলোচনা করেন পিপি ডাঃ শহিদুল ইসলমা খান, পিপি দিবেন্দু ভৌমিক কাজল, রোটাঃ মমিনুল ইসলাম।

মিটিং শেষে আনুষ্ঠানিকভাবে সাবেক প্রেসিডেন্ট রণজিৎ কুমার সিংহ নব দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট মনোয়ারুল ইসলাম মার্শালকে প্রেসিডেন্ট কলার পড়িয়ে বরণ করে নেয়। এসময় নব দায়িত্বপ্রাপ্ত সেক্রেটারী ইঞ্জিঃ আনোয়ারুল ইসলাম, ভাইস প্রেসিডেন্ট মোঃ সাদেকুল ইসলাম, কোষাধ্যক্ষ ডাঃ ওহেদা বেগম, সদস্য সৈয়দ আব্দুস সাত্তারসহ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

ক্লাব প্রেসিডেন্ট রণজিৎ কুমার সিংহ কলার হস্তান্তর অনুষ্ঠানে বলেন আজ থেকে নব দায়িত্বপ্রাপ্ত প্রেসিডেন্ট আর্ত-মানবতার কল্যাণে যে কোন পদক্ষেপ গ্রহণ করবে আমি তাকে সহযোগিতা করে যাব। রোটারী ক্লাব সুনামের সাথে দিনাজপুর জেলায় আর্থ-সামাজিক উন্নয়নে কাজ করার ঐতিহ্য রয়েছে। সেই ঐহিত্য আমাদের ধরে রাখতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য