চুরিচুরিআব্দুর রাজ্জাকা, দিনাজপুরঃ দিনাজপুর শহরের বালুবাড়িতে একটি বাসা হতে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার মালামাল চুরি হয়েছে মর্মে কোতয়ালী থানায় অভিযোগ হয়েছে। অভিযোগ সুত্রে জানা গেছে, শহরের উত্তর বালুবাড়িস্থ মৃত. খেরাজুর রহমান’র পুত্র মখলেছুর রহমান এর বাড়ী হতে উক্ত চুরি সংঘটিত হয়েছে গত ২৯ জুন রবিবার। এই মর্মে কোতয়ালী থানায় মখলেছুর রহমান’র ছোট ভাই মাসুদুর রহমান পলাশ একটি লিখিত অভিযোগ করেছেন।

লিখিত অভিযোগে পলাশ উল্লেখ করেছেন যে, তার বড় ভাই মখলেছুর রহমান ও ভাবী জেবুন নাহার চিকিৎসার উদ্দেশ্যে গত ২/৫/১৪ইং তারিখে ঢাকায় যায়। সেদিন থেকে উক্ত বাসায় রাত্রী যাপন করতো আর দিনে নিজের বাসায় থাকতো অভিযোগকারী পলাশ। কিন্তু ২৯/০৬/১৪ তারিখ রবিবার রাত্রী যাপনের উদ্দেশ্যে যখন বড় ভাই মখলেছুর’র বাড়িতে গিয়ে ভিতর থেকে দরজা লাগানো দেখলে, তখন প্রতিবেশীদের ডেকে নিয়ে রান্নাঘরের ভিতর দিয়ে প্রবেশ করে পলাশ।

বড় ভাইয়ের ঘরে প্রবেশ করে স্টীল’র আলমারী ভেঙ্গে অজ্ঞাত পরিচয়ে কে বা কারা তার বড় ভাই ও ভাবী জেবুন নাহার’র সোনালী ব্যাংক দিনাজপুর কর্পোরেট শাখার দুটি পারিবারিক পেনশন, যার রেজি. নং. ১৯০/১২, তারিখ-২৯/০৫/১২, চেকের পাতা নং. ব,স,গ-ঙ-১০৩২৪২৬, পরিমান-২ লক্ষ টাকা, রেজি.নং. ০০৪৯৭-২০১০, তারিখ-০২/০৬/২০১০, সঞ্চয় হিসাব নং-৩৪০৫৩৮৫৬, চেকের পাতা নং. গ-দনং-৩৫৮৮৩২১ হতে ৩৫৮৮৩৩০, ও পোষ্ট অফিসের এফ, ডি, আর নং. ১৪৭৫, পরিমান- ৩ লক্ষ ৭৫ হাজার টাকাসহ বিভিন্ন কাগজপত্র এবং ১টি ৬০ হাজার টাকা মুল্যের দেড় ভরি ওজনের স্বর্ণের হার, ৪০ হাজার টাকার ১ ভরি ওজনের একজোড়া হাতের বালা, ২০ হাজার টাকার ৮ আনা ওজনের একজোড়া কানের দুল ও ৪০ হাজার টাকার ১ ভরি ওজনের একটি চেইন চুরি করে নিয়ে যায় বলে অভিযোগকারী পলাশ অভিযোগে উল্লেখ করেছেন। তিনি চুরি হয়ে যাওয়া মালামাল ফেরত পাওয়ার আশায় ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য