07 22 18

রবিবার, ২২শে জুলাই, ২০১৮ ইং | ৭ই শ্রাবণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৮ই জিলক্বদ, ১৪৩৯ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীকে সংবর্ধনা

দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রীকে সংবর্ধনা

001দিনাজপুরের ফুলবাড়ীতে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রী আলহাজ্ব এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান (ফিজার) এমপিকে গণ সংবর্ধনা প্রদান করেছে স্থানীয় নির্বাচনী এলাকা দিনাজপুর-৫ আসনের ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠন।

বৃহস্পতিবার বিকেল ৩টায় দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের উর্বশী সিনেমা হলের সামনে তাকে এই গণসংবর্ধনা প্রদান করা হয়। আলহাজ্ব এ্যাড. মোঃ মোস্তাফিজুর রহমান (ফিজার) গত ১০ম জাতীয় সংসদ নির্বাচনে ৬ষ্ঠ বারের মত এই আসন থেকে লাগাতার ভাবে আওয়ামীলীগের মনোনিত প্রার্থী হিসেবে সংসদ সদস্য পদে নির্বাচিত হয়ে বর্তমান সরকারের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের মন্ত্রী হিসেবে দায়িত্ব পান। এর আগে তিনি ৯ম সংসদ নির্বাচনে ৫ম বারের মত নির্বাচিত হয়ে ভুমি প্রতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছিলেন।

অন্যদিকে দিনাজপুর জেলা আওয়ামীলীগের ৩ বছর সাংগঠনিক সম্পাদক ও ২৫ বছর সাধারন সম্পাদক পদে দায়িত্ব পালন করেছিলেন। গত ২ বছর থেকে দিনাজপুর জেলা আওয়ামীলীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

গণ সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দিনাজপুর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও দিনাজপুর জেলা পরিষদের প্রশাসক মোঃ আজিজুল ইমাম চৌধুরী, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, যুগ্ম সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ মোঃ মাসুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা আতাউর রহমান মিল্টন, যুবলীগের সভাপতি খাজা ময়নুদ্দীন, সাধারণ সম্পাদক গোলাম মওলা রঞ্জুসহ জেলা ও উপজেলা এবং বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দ। এছাড়া গণ সংবর্ধনা অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রীকে ফুলের শুভেচ্ছা প্রদান করেন উপজেলার বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ।