বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নতুন রেজিস্ট্রাররংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে নতুন রেজিস্ট্রার হিসেবে কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় থেকে প্রেষনে আসা এ.টি.এম. এমদাদুল আলম যোগদান করেছেন।

এসময় তাকে ফুল দিয়ে স্বাগত জানান বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

নিয়োগ প্রসঙ্গে বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ কে এম নূর-উন-নবী বলেন, বিশ্ববিদ্যালয়ে স্থায়ীভাবে কোনো রেজিস্ট্রার নিয়োগ দেওয়া হয়নি। প্রশাসনিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনার জন্য অন্য একটি বিশ্ববিদ্যালয় থেকে অভিজ্ঞ কর্মকর্তাকে খণ্ডকালীন সময়ের জন্য আনা হয়েছে।

তিনি বলেন, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় একটি নবীন বিশ্ববিদ্যালয়। এর বেশি ভাগ কর্মকর্তা ও কর্মচারীও কর্মক্ষেত্রে নবীন। প্রতিষ্ঠানটিকে আমি আন্তর্জাতিক মানের বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলার ঘোষণা দিয়েছিলাম। সে লক্ষ্যে পৌঁছাতে প্রবীণ দক্ষ ও অভিজ্ঞ জনবল প্রয়োজন।বিশ্ববিদ্যালয়ের দুই জন কর্মকতাকে পর্যায়ক্রমে রেজিস্ট্রারের দায়িত্ব দেওয়া হয়েছিল। কিছু দিন পরে তারা অপারগতা প্রকাশ করায় বাইরে থেকে অভিজ্ঞ কর্মকর্তাকে প্রেষণে আনার সিদ্ধান্ত নেওয়া হয়। যে কারণে এ.টি.এম এমদাদুল আলমকে বিশ্ববিদ্যালয়ে যোগদানের পাশাপাশি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত্ব পালন করতে বলা হয়েছে।

এসময় সাবেক রেজিস্ট্রারের অতিরিক্ত দায়িত্বে থাকা ময়নুল আজাদ, একাডেমিক শাখার সহাকারী পরিচালক জাহেদুর রহমান, শরীরচর্চা দপ্তরের সহকারী পরিচালক মোর্শেদ-উল-আলম রনি, সেকশন অফিসার তারিকুল ইসলাম, প্লানিং অফিসার আব্দুর রহিম প্রমুখ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য