Birampur New Mapবিরামপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলার বিরামপুরে গতকাল দিবাগতরাতে দৈনিক দিনকালের প্রতিনিধি মাহমুদুল হক মানিকের ব্যবসা প্রতিষ্ঠান থেকে চোররা নগদ টাকা, ক্যামেরা, মুঠোফোনসহ মূল্যবান জিনিস পত্র চুরি  করে নিয়ে গেছে।

মাহমুদুল হক মানিক জানান, দিনাজপুর ঢাকা মহাসড়কের পার্শ্বে শহরের ব্যস্ততম এলাকায় তাঁর সুন্দরবন কুরিয়ার এবং বাবলু এন্টাপ্রাইজের কাউন্টার। গতকাল দিবাগত রাত ১ টা ৩০ মিনিটে তিনি তাঁর ব্যবসা প্রতিষ্ঠান থেকে বাড়িতে যান।

এর পর চোররা তাঁর ব্যবসা প্রতিষ্ঠানের পশ্চিম পার্শ্বের ইটের দেয়াল ভেঙ্গে ব্যবসা প্রতিষ্ঠানে প্রবেশ করে আলমিরার পাঁচটি ড্রয়ার ভেঙ্গে নগদ পঞ্চাশ হাজার টাকা, একটি ডিজিটাল ক্যামেরা, তিনটি মুঠোফোন, ইন্টারনেট মডেম এবং কুরিয়ারের কিছু মূল্যবান জিনিস চুরি করে নিয়ে যায়।

ব্যস্ততম সড়কের পাশে চুরির ঘটনায় তীব্র নিন্দা জনিয়ে দ্রুত চোরদের গ্রেফতার ও মালামাল উদ্ধারের দাবী জানিয়েছেন দিনাজপুর সাংবাদিক কল্যণ ট্রাস্টের সভাপতি জিল্লুর রহমানসহ অন্যন্য সাংবাদিকবৃন্দ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে জানান,  চোরদের দ্রুত গ্রেফতার ও মালামাল উদ্ধারে অভিযান চলছে বলে জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য