দিনাজপুর সরকারী মহিলা কলেজের সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতাজিন্নাত হোসেন ॥ দিনাজপুর সরকারী মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতার বলেছেন, শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত হয়ে মূল্যবোধ সম্পন্ন মানুষের মত ভাল মানুষ হতে হবে। তিনি বলেন শিক্ষাই জাতির মেরুদন্ড এবং শিক্ষা ছাড়া জাতি গঠন করা সম্ভব নয়। শিক্ষার পাশপাশী  সাহিত্য ও সংস্কৃতি চর্চা ব্যক্ িজীবন, সমাজ জীবন ও রাষ্ট্রকে আলোকিত করে। জীবনকে সমৃদ্ধি করতে লেখাপড়ার পাশপাশী সাহিত্য ও সংস্কৃতি চর্চা এবং খেলাধুলার কোন বিকল্প নেই।
Dinajpur-17-06-14
১৭ জুন মঙ্গলবার বেলা ১১টায় দিনাজপুর সরকারী মহিলা কলেজ আয়োজিত কলেজ অডিটোরিয়ামে সাহিত্য ও সংস্কৃতি প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতার একথা বলেন। বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক ও প্রতিযোগিতার আহবায়ক মোঃ মোজাম্মেল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন দিনাজপুর সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ হোসেন এবং রাস্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক ফরিদা পারভীন।  স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর সরকারী মহিলা কলেজের ছাত্রী সংসদের ভিপি লাইনুন্নাহার লিজু। অনুষ্ঠান পরিচালনা করেন সমাজ কর্ম বিভাগের তৃতীয় বর্ষের ছাত্রী আয়েশা সিদ্দিকা আশা।

এর আগে সকাল ১০টায় প্রধান অতিথি হিসেবে কলেজের অধ্যক্ষ প্রফেসর আনজুমান আখতার কলেজের অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন। রাস্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগি অধ্যাপক ও     অভ্যন্তরীন ক্রীড়া প্রতিযোগিতার আহবায়ক ফরিদা পারভীন এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির ব্ক্তব্য রাখেন দিনাজপুর সরকারী মহিলা কলেজের উপাধ্যক্ষ সৈয়দ মোহাম্মদ হোসেন এবং বাংলা বিভাগের সহযোগি অধ্যাপক মোঃ মোজাম্মেল হক। স্বাগত বক্তব্য রাখেন দিনাজপুর সরকারী মহিলা কলেজের ছাত্রী সংসদের ভিপি লাইনুন্নাহার লিজু। অনুষ্ঠান পরিচালনা করেন বাংলা বিভাগের প্রথম বর্ষের ছাত্রী তাসরিকা আশা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য