ফুলবাড়ীতে তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরাদেহ উদ্ধার

দিনাজপুর

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ীতে ফারহানা (১১) নামের এক তৃতীয় শ্রেণীর শিক্ষার্থীর ঝুলন্ত মরাদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

ফারহানা উপজেলার শিবনগর ইউনিয়নের দক্ষিণ বাসুদেবপুর (টাওয়ারের মোড়) গ্রামের ভ্যান চালক ফরহাদ হোসেনের দ্বিতীয় মেয়ে। সে বাসুদেবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী।

প্রতিবেশীরা ও পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার এসএসসি পরিক্ষার্থী বড় বোন খুশি বেলা ৩টার দিকে ছোট বোন ফারহানাকে ঝুলন্ত অবস্থায় শয়ন কক্ষের ফ্যানের সাথে ঝুলতে দেখে চিৎকার করলে প্রতিবেশীরা এসে ঝুলন্ত ফারহানাকে নিচে নামিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

এসময় হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। খবর পেয়ে থানা পুলিশ শুক্রবার পৌনে ৪টার সময় হাসপাতাল থেকে ফারহানার মরাদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতেলে প্রেরন করেন।

ফারহানার বাবা ফরহাদ হোসেন বলেন, মা হারা তিন মেয়েকে রেখে তিনি প্রতিদিন রিক্সা ভ্যান চালাতে যান। শুক্রবার রিক্সা ভ্যান চালানোর সময় লোক মুখে খবর পেয়ে হাসপাতালে এসে দেখেন তার দ্বিতীয় মেয়ে ফারহানা আর নেই। তিনি আরও বলেন, গত এক বছর পূর্বে ক্যানসারে আক্রান্ত হয়ে তার মা মারা যায়। সেই থেকে ফারহানা আত্মভোলার মতো যখন তখন বাড়ি থেকে বের হয়ে যেত।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আশ্রাফুল ইসলাম জানান,খবর পেয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মরাদেহ উদ্ধার পুর্বক সুরতহাল করা হয়েছে।

ময়না তদন্তের জন্য মরাদেহটি দিনাজপুর এমআব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতেলে প্রেরন করা হয়েছে।